রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১ বৈশাখ ১৪৩১ ।। ৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
৮ই শাওয়াল থেকে ভর্তি শুরু রাজধানীর ‘জামিআতুন নূর আল-ইসলামিয়া ঢাকা’য় বিমানবন্দরে সংবর্ধিত বিশ্বজয়ী হাফেজ আবু রায়হান কেউ নাক গলালে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের টাকা কমানোয় এ বছর ৮৪ হাজার মুসল্লি হজ পালন করবেন : দাবি ধর্মমন্ত্রীর মুক্তি পাওয়ায় নাবিকদের বাড়িতে খুশির বন্যা ইমাম-খতিব নিবে গুরই ঐতিহাসিক শাহী জামে মসজিদ; থাকবে সম্মানজনক বেতন ও কোয়ার্টার আমি প্রেসিডেন্ট থাকলে ই’সরায়েলে হামলা হতো না: ট্রাম্প ১ মাস পর ২৩ নাবিকসহ মুক্ত এমভি আবদুল্লাহ যৌথবাহিনীর অভিযান চলছে, কেএনএফকে নির্মূল করা হবেই: বিজিবি মহাপরিচালক জামিয়া কাসেম নানুতবী ঢাকায় ভর্তি শুরু ৭ শাওয়াল

তারাবি শেষে ফেরার পথে যুবক খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: চট্টগ্রামের ফটিকছড়িতে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় মাসুদুর রহমান (৪১) নামে এক যুবক নিহত হয়েছেন।

গতকাল শনিবার (২৫ মার্চ) রাত পৌনে ১১টার দিকে উপজেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের বালুটিলা বাজারে এ ঘটনা ঘটে। মাসুদুর ওই ইউনিয়নের ফুলছড়ি গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় মাসুদুরের ভাই মাহফুজুর রহমান বাদী হয়ে ভূজপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলায় ছয়জনের নাম উল্লেখ করা হয়।

ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে মো. শামীম ও দেলোয়ার হোসেন নামে দুজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, শনিবার রাতে বালুটিলা মসজিদ থেকে তারাবির নামাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মাসুদুর। বালুটিলা বাজারে তার গাড়ি গতিরোধ করে অভিযুক্তরা। এ সময় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভুজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন ফারুকী ঢাকা পোস্টকে বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

-এসআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ