সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ।। ২ বৈশাখ ১৪৩১ ।। ৬ শাওয়াল ১৪৪৫


জোহরের নামাজের মধ্য দিয়ে চালু হলো বেফাকের নতুন ভবনের মসজিদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

রাজধানীর কাজলার সামাদনগরস্থ ১৫ কাঠা জায়গার ওপর নির্মিত বেফাকের ১১ তলা বিশিষ্ট নতুন ভবনের কাজ প্রায় শেষের দিকে।

এরই মধ্যে আজ শনিবার ( ২মার্চ ) হাইআ ও বেফাকের চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান আগমন করলে জোহরের আজানের মাধ্যমে ভবনের দ্বিতীয় তলার মসজিদের কার্যক্রম শুরু হয়। আদায় করা হয় জোহরের নামাজ।

নামাজের পর সংক্ষিপ্ত আলোচনা করেন- বেফাকের চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান।

তিনি বলেন, রমযান শরীফ থেকে এই মসজিদে ইসলাহি মজলিসসহ বিভিন্ন আমল চালু করা হবে। কল্যাণ তহবিল থেকে জরুরি খাতে সহায়তা প্রদান ও অনগ্রসর এলাকায় মক্তব প্রতিষ্ঠার কাজ তরান্বিত করার নির্দেশ দেন।এ সময় তিনি দ্রুত সময়ের মধ্যে বেফাক হসপিটাল প্রতিষ্ঠায় জরুরি পদক্ষেপ গ্রহণের কথাও উল্লেখ করেন।

পরবর্তীতে তিনি টেলিফোনে বেফাকের অন্যতম নায়েবে সদর (সহ-সভাপতি) মাওলানা মুসলেহুদ্দীন গহরপুরী, নাজেমে উম্মী (মহাসচিব) মাওলানা মাহফুজুল হকের সাথে কথা বলে নিজের কিছু দিক নির্দেশনা প্রদান ও মতবিনিময় করেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে নিয়ে বিশেষ মুনাজাত করেন।

উল্লেখ্য, শনিবার দুপুরে ভবনের কাজের ফিনিশিং টাচ এবং ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার নিরীক্ষণের সেটিংস পরিদর্শনের জন্য বেফাকের চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান নতুন ভবনে তশরীফ আনেন। এ সময় বেফাকের প্রধান পরিচালক, সহকারী প্রধান পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রকসহ কর্মকর্তাগণ তাঁকে অভ্যর্থনা জানান এবং ভবনের গুরুত্বপূর্ণ অংশের কাজের অগ্রগতি সম্পর্কে অবহিত করেন।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ