সিরাজগঞ্জে ওভারব্রিজে রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৪
অক্টোবর ০৪, ২০২২ ১:২৩ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: সিরাজগঞ্জে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রিজের রেলিংয়ে ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। সোমবার (৩ অক্টোবর) রাতে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরেবঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার মোসাদ্দেক আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, নাটোরে বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন (৪০), মাইক্রোবাসচালক সেলিম (৪২) ও মানিকগঞ্জের রফিকুল ইসলাম (৩৮)।

জানা গেছে, সোমবার রাতে বিয়ে করে নববধূ নিয়ে ঢাকা থেকে নাটোরের বনপাড়ায় বরের বাড়ি যাচ্ছিল মাইক্রোবাসটি। এ সময় ঝাঐল ওভারব্রিজ এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রিজে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হোন।

পরে সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে রফিকুল মারা যান।

পশ্চিম থানার অফিসার মোসাদ্দেক আলী জানান, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এ সময় চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়।

-এসআর