fbpx
           
       
           
       
তাকরিমের অভিভাবকদের প্রতি শায়খ আহমাদুল্লাহর বিশেষ পরামর্শ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৬:০২ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: সৌদি আরবের পবিত্র মক্কায় অনুষ্ঠিত ‘৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা’র ১৫ পারা গ্রুপে তৃতীয় স্থান অর্জন করেছে বাংলাদেশের ক্ষুদে হাফেজ সালেহ আহমাদ তাকরিম। তার এই বিরাট অর্জনে গর্বিত গোটা দেশ।

হাফেজ সালেহ আহমাদ তাকরিমের সাফল্যের খরব ছড়িয়ে পড়ার সাথে সাথে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের প্রশংসায় ভাসছে সে। সেই ধারাবাহিকতায় এবার তাকে অভিনন্দন জানালেন দেশের বিশিষ্ট ইসলামী আলোচক ও প্রখ্যাত দাঈ শায়খ আহমাদুল্লাহ।

শুক্রবার বিকেলের দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে শায়খ আহমাদুল্লাহ তাকরিমকে বিশেষ এই অভিনন্দন জানান।

শায়খ তাতে লেখেন, ‘মক্কায় অনুষ্ঠিত কিং আবদুল আজীজ হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশের হাফেজ সালেহ আহমাদ তাকরীম ১১১টি দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে তৃতীয় স্থান অধিকার করায় তাকে ও তার শিক্ষক-অভিভাবকদের অভিনন্দন। মহান আল্লাহ তার জীবনে সর্বাঙ্গীন কল্যাণ দান করুন।’

তবে একইসাথে অনন্য এ অর্জন প্রাপ্তিতে আনন্দের পাশাপাশি শায়খ আহমাদুল্লাহ ওই পোস্টের মাধ্যমে হাফেজ তাকরিমের শিক্ষক ও অভিভাবকদের বিশেষ পরামর্শ দিয়েছেন।

তিনি তাদের সতর্ক করে লিখেছেন, ‘তার সম্মানিত শিক্ষক ও অভিভাবকদের প্রতি অনুরোধ, তাকে খুব বেশি পাবলিক প্রোগ্রামে উপস্থাপন করে তার সামনে অগ্রসর হওয়ার সম্ভাবনাকে হুমকির মুখে ফেলে দিবেন না। এবার তাকে নিবিড়ভাবে ভালো আলেম ও উচ্চ শিক্ষা অর্জনের সুযোগ দিন। আমাদের নিজেদের সামান্য স্বার্থে ব্যবহার কিংবা অতি মাতামাতির কারণে এ ধরনের সম্ভাবনাময় ছেলেরা হারিয়ে যায়।’

-এটি

সর্বশেষ সব সংবাদ