fbpx
           
       
           
       
নবজাতককের কান্না শুনে কবরের মাটি খোঁড়ে বাঁচালেন কৃষক!
আগস্ট ০৫, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: জন্ম-মৃত্যু-বিয়ে মহান আল্লাহর হাতেই। তাই তো কথায় আছে রাখে আল্লাহ মারে কে! তেমনই এক নবজাতকের সাথে এক অলৌকিক ঘটনা ঘটেছে। এক নবজাতক মেয়ে শিশুকে জন্মের কয়েক ঘণ্টা পর জীবন্ত কবর দেয়া হয়েছিল। তবে অলৌকিকভাবে বেঁচে গেলেন সেই নবজাতক।

খবর টাইমস অব ইন্ডিয়ার সংবাদমাধ্যমে বলা হয়েছে, হঠাৎ কান্নার শব্দ শুনতে পায় এক কৃষক। আশেপাশে তাকিয়ে শিউরে ওঠেন তিনি। দেখেন মাটি থেকে নবজাতকের হাত বেরিয়ে রয়েছে। সাথে সাথেই হাত দিয়েই মাটি খোঁড়েন তিনি। তাতেই চোখ ছানাবড়া হয়ে যায় সেই কৃষকের!

তিনি দেখতে পান, মাটিতে পুঁতে রাখা হয়েছে এক সদ্যজাত শিশুকন্যাকে। শিশুকে উদ্ধার করে সাথে সাথেই অ্যাম্বুল্যান্সে করে একটি হাসপাতালে নিয়ে যান সেই কৃষক। ভারতের গুজরাটের সবরকাঁথা জেলার গাম্ভোই গ্রামে এমন অলৌকিক ঘটনা ঘটেছে।

কৃষকের দাবি, নবজাতক শিশুকন্যাকে মাটিতে জ্যান্ত পুঁতে ফেলা হয়েছিল। শিশুটির শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দিয়েছে। মাটির নিচে থাকার কারণেই শ্বাসকষ্টের সমস্যা হয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা।

অন্যদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ। শিশুটির বাবা-মার খোঁজে তল্লাশি চালাচ্ছে তারা। শিশুটির বাবা-মায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

-এসআর