শিরোনাম :
কম খরচে মাদানি নেসাবে ভর্তি নিচ্ছে মাদরাসাতুল ইনসাফ ঢাকা
মে ০৮, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: মাদানি নেসাবের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান রাজধানীর হাজারীবাগে অবস্থিত মাদরাসাতুল ইনসাফ। মনোরম পরিবেশ, সুন্দর ব্যবস্থাপনায় এক অনন্য ইলমি কানন।

এ মাদরাসাটি প্রতিষ্ঠিত হয় ২০১৭ সালে। ব্যতিক্রমী বিভিন্ন আয়োজনের জন্য প্রতিষ্ঠানটি ইতোমধ্যেই সারাদেশে সুনাম কুড়িয়েছে।

১ম ও ২য় বর্ষে ভর্তি হতে যোগাযোগ করুন- 01612505599; 01615332482

মকতব ও হিফজের পাশাপাশি এ বছর মাদানি নেসাব ১ম ও ২য় বর্ষে বিশেষ ছাড়ে ভর্তি নিচ্ছে প্রতিষ্ঠানটি। ছাড় গ্রহণ করতে অগ্রীম ভর্তি হওয়া আবশ্যক।

মাদরাসার মুহতামিম মুফতি শাহাদাত সাদমান বলেন, আপনার সন্তানকে এক বছরের জন্য আমাদের হাতে তুলে দিন, ইন শা’ আল্লাহ এটা তার জীবনের শ্রেষ্ঠ বছর হবে। আরবি ভাষার পাশাপাশি বাংলা ভাষায়ও অর্জন করবে সমান দক্ষতা। যেটি তার পুরো জীবনকে আলোকিত করে তুলবে ইন শা’ আল্লাহ।

মাদরাসাটি পরিচালনা করছেন, ভাষা প্রশিক্ষক ও তামরিন ইনস্টিটিউট-এর পরিচালক মুফতি শাহাদাত সাদমান। তারর সুদক্ষ পরিচালনায় প্রতিষ্ঠানটি ব্যতিক্রমী কার্যক্রমের জন্য সারাদেশে খ্যাতি অর্জন করেছে।

বৈশিষ্ট্যসমূহ-
মাত্র এক বছরেই আরবিতে দক্ষ করে গড়ে তোলা হবে ইন শা’ আল্লাহ। আরবিতে অনর্গল কথা বলতে পারা এবং যেকোনো আরবি কিতাব পড়ার সাহস তৈরি হবে। মাদানি নেসাব ও দরসে নেজামির সমন্বয় এবং বেফাক পরীক্ষা।

যোগ্য, প্রতিভাবান, পরিশ্রমী ও অভিজ্ঞ শিক্ষকমণ্ডলি দ্বারা পাঠদান। প্রমিত উচ্চারণে কথোপকথন ও বাংলা বানানের প্রতি গুরুত্ব প্রদান। দৈনিক রোজনামচার মাধ্যমে বাংলা ও আরবি ভাষায় লেখালেখিতে পারদর্শী করে তোলা। বেত্রাঘাত ছাড়া আদর ও ভালোবাসা দিয়ে পাঠদান।
শিক্ষার পাশাপাশি ছাত্রদের আমলি জিন্দেগি গঠনের প্রতি বিশেষ গুরুত্ব প্রদান।

ভর্তি যোগ্যতা-
মেধাবী ও হাফেজদের অগ্রাধিকার। তাইসির ও মিজান জামাত পড়েও ভর্তি হওয়া যাবে। ভর্তি হতে পারবেন স্কুল ও আলিয়া মাদরাসার ছাত্ররাও।

ভর্তি সংক্রান্ত তথ্যাবলি- ভর্তি শুরু হয়েছে- কোটা পূরণ হওয়া পর্যন্ত ভর্তি চলবে। ভর্তি কার্যক্রম- সরাসরি মাদরাসায় এসে অথবা মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে ভর্তি হওয়া যাবে।

আর্থিকভাবে অসচ্ছলদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে।

ঠিকানা : ২৭/এ/৩ মনেশ্বর ১ম লেন (খলিল সরদার মসজিদ সংলগ্ন), হাজারীবাগ, ঢাকা; 01612505599; 01615332482।

-এটি

সর্বশেষ সব সংবাদ