fbpx
           
       
           
       
মাওলানা মনজুর নোমানি রহ. এর বড় ছেলে মাওলানা আতিকুর রহমানের ইন্তেকাল
জানুয়ারি ২৩, ২০২২ ১০:৫৩ অপরাহ্ণ

আবদুল্লাহ তামিম
নির্বাহী সম্পাদক>

ভারত উপমহাদেশের বিখ্যাত আলেম মাওলানা মনজুর নোমানি রহ.-এর বড়ো ছেলে ও মাওলানা খলীলুর রহমান সাজ্জাদ নোমানির বড়ো ভাই মাওলানা আতিকুর রহমান সাম্ভলি ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিঊন।

আজ রোববার দিল্লিতে তিনি ইন্তেকাল করেছেন।

মাওলানা নাজীব কাসেমী সাম্ভলি নদবী এক বার্তার জানান, ভারতের প্রখ্যাত এ আলেমে দীন মাওলানা আতিকুর রহমান নোমানী সাম্ভলি (ফাজিল দারুল উলূম দেওবন্দ) অসুস্থ ছিলেন। আগামীকাল সোমবার বাদ জোহর মদিনাতুল উলুম আঞ্জুমানে মাঈনুল ইসলাম সান্বলে তার জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি মাওলানা মনজুর নোমানি রহ. এর বড় ছেলে ও মাওলানা খলিলুর রহমান সাজ্জাদ নোমানীর বড় ভাই। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল প্রায় ৯৫ বছর।

তিনি অনেক বড় লেখক গবেষক ছিলেন। তার কিছু বই খুব জনপ্রিয় বিশ্বব্যাপী। তিনি বিভিন্ন বিষয়ে হাজার হাজার প্রবন্ধ লিখেছেন। এক সময় তিনি মাসিক আল-ফুরকানের সম্পাদক ছিলেন।

মাওলানা খলীলুর রহমান সাজ্জাদ নোমানি টুইটারে লিখেন, আমাদের পরিবারের পৃষ্ঠপোষক, আমার বড় ভাই এ দুনিয়া থেকে বিদায় নিয়েছেন। আল্লাহ তায়ালা তার কবর কে জান্নাতের বাগিচা বানিয়ে দিন। সবার কাছে আমার বড় ভাইয়ের জন্য দোয়া কামনা করছি। সূত্র: আসরে হাজির, মিল্লাত টাইমস

-এটি

সর্বশেষ সব সংবাদ