fbpx
           
       
           
       
ইসলামী ব্যাংকের কিউ আর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ-এর উদ্বোধন
নভেম্বর ১৮, ২০২১ ৩:৩৪ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ডিজিটাল পেমেন্ট সার্ভিস ‘কিউ আর পেমেন্ট থ্রো সেলফিন অ্যাপ উইথ এসএসএল কমার্জ’ ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়।

১৭ নভেম্বর বুধবার ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এস এস এল কমার্জ এর গ্র“প উপদেষ্টা আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এবং স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও মুহাম্মদ শাব্বির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শহীদুল্লাহ মজুমদার, মোহাম্মদ রেজাউল করিম, মোহাম্মদ নাজিম উদ্দিন তালুকদার, সৈয়দ তাজুল ইসলাম ও মোঃ মানজুরুল হক এবং এস এস এল কমার্জ এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আনোয়ার হোসাইন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

-এটি