দলীয় প্রভাবমুক্ত স্থানীয় নির্বাচন করতে না পারলে নির্বাচনের নামে তামাশার প্রয়োজন নেই
অক্টোবর ১৩, ২০২১ ৯:০৬ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সরকারী দলের প্রভাবমুক্ত স্থানীয় নির্বাচন দিতে না পারলে নির্বাচনের নামে তামাশার প্রয়োজন নেই। তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকারদলীয় প্রার্থীদের হুমকি, ধমকি বন্ধ করে সকল প্রার্থীদেরকে নির্বিঘ্নে কাজ করার ব্যবস্থা করতে হবে। বিভিন্ন জায়গায় হাতপাখার প্রার্থীদেরকে মনোনয়নপত্র জমাদানে বাধা দেয়া হচ্ছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ সকল ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী দেয়ার প্রস্তুতি নিয়েছে। সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করা নির্বাচন কমিশনের দায়িত্ব।

আজ বুধবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, বরকত উল্লাহ লতিফ, মাওলানা খলিলুর রহমান, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা নেছার উদ্দিন প্রমূখ।

পর্যালোচনা সভায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে উদ্বেগ প্রকাশ করে মহাসচিব ইউনুছ আহমাদ বলেন, যৌক্তিক কোন কারণ ছাড়াই বার বার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের উর্ধ্বগতির ফলে সাধারণ মানুষের মাঝে চরম নাভিশ্বাস জন্ম নিচ্ছে। তিনি সিন্ডিকেট ভেঙ্গে বাজার নিয়ন্ত্রণের দাবি জানান। সেইসাথে কুমিল্লার নানুয়ার দিঘিরপাড়ে একটি পুজামণ্ডপে পবিত্র কুরআনের অবমাননার তীব্র নিন্দা জানানো হয়। তিনি ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানান।

-এটি

সর্বশেষ সব সংবাদ