fbpx
           
       
           
       
শিরোনাম :
ক্যারিয়ার উন্নতিতে পড়ুন ‘বিক্রয়কর্মীর দিনরাত’
মার্চ ২১, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ

আব্দুল্লাহ আফফান: একই সঙ্গে কয়েকজন একটি কোম্পানীতে জয়েন করে। কেউ প্রমোশন পায় খুব তাড়াতাড়ি, কেউ দেরিতে। অফিসের বস কারো কাজে মুগ্ধ। কাউকে আবার ধমকের উপর রাখে। চাকরিতে এসব বিষয় খুব কমন। কিন্তু আপনি কিভাবে চাকরিতে উন্নয়ন করবেন? অফিসের বস আপনার কাজে মুগ্ধ হবে কিভাবে? জানেন।

এসব বিষয়ে সমাধান পাওয়া যাবে ‘বিক্রয়কর্মীর দিনরাত’ বইটিতে। পেশাগত উন্নয়নের খুঁটিনাটি বিষয়ে বইটি লিখেছেন মুহিব আহমেদ। ব্যবস্থাপনায় স্নাতক ও স্নাতকোত্তর করা পর এমবিএ করেছেন মাকেটিংয়ে। এখন পড়ছেন প্রফেশনাল মাকেটিং নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেলসের করেছেন অনেক বছর ধরে। ক্রেডিট কার্ড, ভোগ্যপণ্য, দালানকোঠা-জমি-ভিলা এমন অনেক কিছুর বিক্রির সঙ্গেই জড়িত হয়েছেন।

একাডেমিক শিক্ষা ও কর্ম জীবনের অভিজ্ঞতা মিশেলে ‘বিক্রয়কর্মীর দিনরাত’ বইটি লিখেছেন মুহিব আহমেদ। বইটির নাম যদিও ‘বিক্রয়কর্মীর দিনরাত’ তবে বইটি যেকোন কর্মজীবীর জন্য উপকারি। যেসব বিষয়ে দক্ষতা অর্জন করা প্রয়োজন, যেসব গুন কর্মজীবনের সাফল্য বয়ে আনবে এসব বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন লেখক। যা আপনার ক্যারিয়ারে ব্যাপক পরিবর্তন আনবে। আপনি হবেন একজন সফল কর্মকতা।

এক নজরে বই

বই: বিক্রয়কর্মীর দিনরাত
লেখক: মুহিব আহমেদ
প্রকাশনী: আদর্শ
মূদ্রিত মূল্য: ২০০ টাকা।

আদর্শ থেকে কিনতে ক্লিক করুন। এবারের বইমেলায় আদর্শের স্টল নম্বর: ৩৮, ৩৯, ৪০, ৪১।
যোগাযোগ: +029 612 877, 01793-296202, মেইল: [email protected]

-এএ

সর্বশেষ সব সংবাদ