fbpx
           
       
           
       
শিরোনাম :
২৭ মার্চ ‘ইসলামি ভাবধারার গণমাধ্যম: সংকট ও সম্ভাবনা’ শীর্ষক মতবিনিময় সভা
মার্চ ২০, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: নিউজ পোর্টাল আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম ‘ইসলামি ভাবধারার গণমাধ্যম: সংকট ও সম্ভাবনা’ শীর্ষক মতবিনিময় সভার আয়োজন করছে।

আগামী ২৭ মার্চ (শনিবার) বিকেলে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত হবে আয়োজন। উপস্থিত থাকবেন আলেম-উলামা, দীনদার উদ্যোক্তা, সেবা সংস্থার কর্ণধার, লেখক-প্রকাশক, কর্তব্যরত আলেম সাংবাদিকবৃন্দ। এছাড়াও ভার্চুয়ালি যুক্ত থাকবেন প্রবাসী আলেম, লেখক, সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিবর্গ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম-এর সম্পাদক হুমায়ুন আইয়ুবের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে কীনোট উপস্থাপন করবেন বার্তা টোয়েন্টিফোর ডটকম-এর সাবএডিটর মুফতি এনায়েতুল্লাহ এবং শুভেচ্ছা বক্তব্য রাখবেন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের সভাপাতি জহির উদ্দিন বাবর।

২৭ মার্চের এ মতবিনিময় সভা বিষয়ে অনুষ্ঠানের সভাপতি হুমায়ুন আইয়ুব বলেন, এ দেশে ইসলামী ভাবধারার গণমাধ্যমের অতীত খুব সুখকর নয়। আমরা প্রতিনিয়তই স্বপ্ন দেখি, দৈনিক পত্রিকা ও শক্তিশালী স্যাটেলাইট চ্যানেলের। কিন্তু আমাদের হাতে থাকা ত্রৈমাসিক, মাসিক, পাক্ষিক ও অনলাইনগুলোকেও টিকিয়ে রাখতে পারছি না। একসময়ে জৌলস ছড়ানো মাসিকগুলো আজ মৃতপ্রায়। কোনোরকম বেঁচে থাকা অনলাইনগুলোও আজ লাইফ সাপোর্টে। এখনই সময় লাইফ সাপোর্টে থাকা আমাদের কথা বলার এ মিনারগুলোকে বাঁচিয়ে রাখার।

তিনি বলেন, তবে এর জন্য দরকার আমাদের প্রয়োজনের পাশাপাশি সমস্যাগুলো খুঁজে বের করা। যদি সমস্যাগুলো খুঁজে বের করতে পারি; তাহলে এর সমাধানও বের করা সম্ভব হবে বলে আশা করছি। আর সে সমস্যাগুলো খুঁজে বের করতেই সকলধারার দীনদরদী মানুষকে নিয়ে আমাদের এ আয়োজন।

-এটি

সর্বশেষ সব সংবাদ