fbpx
           
       
           
       
শিরোনাম :
ধর্মীয় শিক্ষা না থাকায় যুবসমাজ অপরাধে জড়িয়ে পড়ছে: বাংলাদেশ খেলাফত আন্দোলন
জানুয়ারি ১৫, ২০২১ ৭:১০ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন বলেছেন, ইসলামী শিক্ষার অভাব, ধর্মীয় অনুশাসন না মানা, অভিভাবকদের উদাসীনতা, বাবা-মা উভয়জন চাকরিজীবী হওয়া, প্রযুক্তির অপব্যবহার, প্রেম-ভালোবাসার নামে অবৈধ সম্পর্কের ছড়া-ছড়ি, প্রতিষ্ঠান ও কর্মস্থলে সহঅবস্থানের কারণে কিশোর-কিশোরী ও যুবসমাজ অনৈতিক কাজে ব্যাপকহারে জড়িয়ে পড়ছে। সামাজিক এ অবক্ষয় থেকে উত্তরণে পরিবার, সমাজ ও রাষ্ট্রকে ভূমিকা রাখতে হবে। অথচ সরকার জাতীয় পাঠ্যপুস্তকে ছাত্র-ছাত্রীদেরকে অবৈধ যৌন সম্পর্কে উদ্বুদ্ধ করে তাদের চরিত্র হননে উস্কানি দিচ্ছে।

গতকাল কাঁচপুর জামিউল কুরআন মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অবৈধ যৌন উস্কানী বন্ধ না করে যুবক-যুবতীদের চরিত্র উন্নয়ন সম্ভব নয়। অবিলম্বে পাঠ্যপুস্তক থেকে এসব কুশিক্ষা পাঠ বাদ দিতে ধর্মীয় শিক্ষা অন্তর্ভুক্ত করতে হবে। সকল প্রচার মাধ্যমসহ সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পর্ণো ভিডিও এবং নগ্ন চ্যানেলগুলোর উপর বিধি নিষেধে কড়াকড়ি করতে হবে।

খেলাফত আন্দোলন সোনারগাঁও শাখার আমীর মাওলানা মোঃ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী, নারায়নগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা শেখ শাদী, মুফতি মুশফিকুর রহমান জামাল, মাওলানা নুরুল্লাহ হাশেমী, মাওলানা সাইফুল ইসলাম ও মাওলানা মাহদী হাসান প্রমূখ।

সভায় আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, দিন দিন নারী নির্যাতন ও ধর্ষণ পরবর্তী হত্যাকান্ড আশঙ্কাজনক হারে বাড়ছে। ধর্ষণের ঘটনা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। তিনি অবিলম্বে ধর্ষণের উপসর্গ খোঁজে বের করে প্রতিকারের ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহবান জানান।

-এটি

সর্বশেষ সব সংবাদ