বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৮ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


কিন্ডারগার্টেন, স্কুল, মাদরাসার বিজ্ঞাপনে বিশেষ ছাড়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নতুন বছরের শুরুতেই কিন্ডারগার্টেন, স্কুল, মাদরাসাসহ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সম্ভবনা রয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে চলছে অফিসিয়াল কার্যক্রমও। ছাত্র-ছাত্রী ভর্তির জন্য চলছে অনলাইন-অফলাইন প্রচারণা।

দেশের সর্বাধিক পাঠকপ্রিয় ইসলামিক অনলাইন সংবাদমাধ্যম আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমে আপনার শিক্ষাপ্রতিষ্ঠানের প্রচার-প্রসারের সুব্যবস্থা রয়েছে।

অনলাইন এই সংবাদ মাধ্যমটি কিন্ডারগার্টেন, স্কুল, মাদরাসার বিজ্ঞাপনে বিশেষ ছাড় ঘোষণা করেছে। আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম প্রতিদিন ‘সাড়ে পাঁচ লাখ পাঠকের’ কাছে আপনার শিক্ষাপ্রতিষ্ঠানের খবর পৌঁছে দেবে। এই বিজ্ঞাপনী ছাড় সীমিত সময়ের জন্য!

আওয়ার ইসলামের এই বিজ্ঞাপনী ছাড়ে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, পরিচালনা পরিষদ ও দায়িত্বশীলদের বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ার ইসলামের ব্যবস্থাপনা সম্পাদক সাজিদ নুর সুমন।

তিনি বলেন, দেশের ইসলামি ভাবধারার সর্বাধিক পাঠকের অনলাইন পত্রিকা আওয়ার ইসলামে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে তা পৌঁছে দিন প্রতিদিন পাঁচ লাখ পাঠকের কাছে। আপনার প্রতিষ্ঠানের পরিচিতি এবং শ্রেষ্ঠত্বের বার্তা পৌঁছে দিন অভিভাবকদের কানে কানে।

যোগাযোগ: আবদুল্লাহ আফফান, মফস্বল সম্পাদক ০১৯৩১৪০৮৩৪৭, newsourislam24@gmail.com।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ