fbpx
           
       
           
       
নওমুসলিম অস্ট্রীয় রেসলারের দাওয়াতে ইসলাম গ্রহণ করলেন তরুণী
সেপ্টেম্বর ১১, ২০২০ ৭:১২ অপরাহ্ণ

বেলায়েত হুসাইন ।।

চলতি বছরের ১৬ এপ্রিল ইসলাম গ্রহণ করেছেন অস্ট্রিয়ার রেসলিং তারকা উইলহেম ওট। ইসলাম ধর্মকে পৃথিবীর সবচেয়ে শান্তির ধর্ম মেনে নিয়ে তিনি মুসলিম হন।

উইলহেম ওট জানেন- ইসলাম একটি সার্বজনীন ধর্ম ও জীবন বিধান। প্রকৃত সত্য জেনে সবারই ইসলামধর্মে দীক্ষিত হওয়া উচিৎ। এরই প্রেক্ষিতে শুধু নিজে ইসলাম গ্রহণ করেই ক্ষ্যান্ত হননি; পবিত্র এ ধর্মের প্রতি মানুষকেও আহবান করছেন। সম্প্রতি তার আহবানে অনুপ্রাণিত হয়েই ইসলামে প্রবেশ করেছেন খৃস্টান এক তরুণী। নিজের ভেরিফইড ফেসবুক পেজে উইলহেম এই খবর নিশ্চিত করেছেন।

গত ২৬ আগস্ট আল জাজিরা আরবি জানায়, অস্ট্রিয়ার বিখ্যাত এই ক্রীড়াবিদ নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমরা নতুন একজন বোন পেলাম, প্রতিটি দিনই সুখময় দিন, আল্লাহু আকবার! তিনি ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন”।

ভিডিওতে দেখা যায়, শেতাঙ্গ এক খৃষ্টান তরুণী একজন শায়খের নিকট কালিমায়ে শাহাদাত পাঠ করে ইসলামে প্রবেশ করছেন। পাশে তার পরিবারের সদস্যদের সঙ্গে রয়েছেন খালিদ নাম ধারণ করা উইলহেম ওট। এসময় ওই তরুণীকে হাস্যজ্বল চেহারায় কালিমা পাঠ করতে দেখা যায়। কালিমার সঙ্গে শায়খ তাকে এই বাক্যটুকুও পাঠ করান, এবং হজরত ইসা আ. আল্লাহর বান্দা ও রাসুল।

ইসলাম গ্রহণের আনুষ্ঠানিকতা শেষ হতেই উপস্থিত সবাই হাততালি দিয়ে তরুণীকে অভিনন্দন জানিয়ে “আল্লাহু আকবার” তাকবির ধ্বনি তোলেন। ইসলাম গ্রহণের ঘরোয়া বৈঠকে উপস্থিত তরুণীর এক বান্ধবী তাকে জড়িয়ে ধরেন, আর উইলহেম ওট আনন্দে কাঁদতে থাকেন। আরববিশ্বে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে বিষয়টি ব্যপক ভাইরাল হয়। সূত্র: আল জাজিরা মুবাশির

-এটি

সর্বশেষ সব সংবাদ