197720

আবরার হত্যার সুষ্ঠ বিচার চায় বুয়েট কর্তৃপক্ষ ও নবনিযুক্ত ভিসি

সুফিয়ন ফারাবী।।
স্পেশাল করেসপন্ডেন্ট>

বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয় (বুয়েটের) শিক্ষার্থী আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চায় বুয়েট কর্তৃপক্ষ বলে জানিয়েছেন বুয়েটের নব-নিযুক্ত উপাচার্য ড.সত্য প্রসাদ মজুমদার।

শুক্রবার সকালে সাভারের জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

এসময় বুয়েটের নব-নিযুক্ত উপাচার্য ড.সত্য প্রসাদ মজুমদার বলেন, এ মাসের ১৫ সেপ্টেম্বর বুয়েটের শিক্ষার্থী আববার হত্যা কান্ডে আদালতে চার্জশিট দেওয়া হবে। আমরা আশা করি বিচারে খুনিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হবে।

তিনি আরও বলেন, আবরারের হত্যার পরে বুয়েটের সকল শিক্ষার্থীদের জন্য হলে হলে নিরাপত্তা ব্যবস্থা জোর দার করা হবে। এছাড়া বুয়েট কর্তৃপক্ষ আবরারের পরিবারকে ক্ষতিপূরণ দিবে বলে জানিয়ে তিনি বলেন সকল হত্যা কান্ডেই বেদনাদায়ক।

বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরাবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন বুয়েট উপাচার্য। এসময় উপাচার্যের সাথে বুয়েটের উপ-উপাচার্যসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে জাতীয় স্মৃতিসৌধে পৌঁছালে তাকে ¯স্বাগত জানান জাতীয় স্মৃতিসৌধের দায়িত্বরত গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান।

-এটি

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566