মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৩ বৈশাখ ১৪৩১ ।। ২৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মারকাযুল ফুরকান আইডিয়াল কওমি মাদরাসার ইসলাহি মাহফিল অনুষ্ঠিত ফিলিস্তিনের স্বাধীনতা পক্ষে বিক্ষোভ ছড়িয়েছে যুক্তরাষ্ট্রের ৪৫ রাজ্যে ২ দিন পর ফ্লাইট শুরু, এখনো অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার : বিবিএস সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই : জনপ্রশাসনমন্ত্রী পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র শতভাগ পারফেক্ট নয়: ওবায়দুল কাদের ৯ মে মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ূবীর প্রতিষ্ঠানে ইছলাহী মাহফিল ‘গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর’ নেত্রকোনায় ক্ষেতে ধান কাটার সময় বজ্রপাতে কৃষক নিহত

আল্লামা আহমদ শফীসহ অন্যান্য আলেমদের কটুক্তি, বক্তা গ্রেপ্তার (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি>

মাহফিলে দেশের শ্রদ্ধাভাজন আলেম দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক ও হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী ও অন্যান্য আলেম ও  দাড়ি-টুপি নিয়ে ‘আক্রমণাত্মক বক্তব্য’ রাখায় চট্টগ্রামের সাতকানিয়া থেকে মাহবুবুল হক আল কাদেরী ওরফে নূরে বাংলা নামে অপর এক বক্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত ১০টার দিকে এলকার মৌলভীর দোকান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানার পুলিশ।

জানা গেছে, গত ৩ ডিসেম্বর সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নে একটি মাহফিলে বক্তা হিসেবে উপস্থিত হন মৌলানা মাহবুবুল হক আল কাদেরী।

অভিযোগে জানা গেছে, তিনি ওই মাহফিলে হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী, মাওলানা আমির হামজা, মিজানুর রহমান আজহারীর বিরুদ্ধে আক্রমণাত্মক বক্তব্য রাখেন। পরে ওই মাহফিলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করার অভিযোগ এনে মাহবুবুল হক আল কাদেরীকে গ্রেপ্তার করা হয়।

মাহবুবুল হক আল কাদেরীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেছেন সাতকানিয়া ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল মুবিন।

গ্রেফতারকৃত বক্তা যা বলেছিলেন (ভিডিও)

https://www.facebook.com/1102187529811861/videos/559060188274142/

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ