fbpx
           
       
           
       
ইহুদিবাদের বিরুদ্ধে লড়াই করা সব মুসলমানের দায়িত্ব
জুন ২৪, ২০১৬ ৪:৩৩ অপরাহ্ণ

belaeti

জাকারিয়া হারুন : ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লা খামেনেয়ীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. আলী আকবর বেলায়েতি বলেছেন, সিরিয়ার সরকার ও জনগণের বিরুদ্ধে ইসলামের শত্রুদের যে হামলা তা মূলত ইহুদিবাদ-বিরোধী প্রতিরোধ ফ্রন্টের ওপরেই হামলা। তিনি ইহুদিবাদের বিরুদ্ধে সব মুসলমানকে রুখে দাঁড়ানোর আহবান জানান।

রাজধানী তেহরানে গতকাল এক অনুষ্ঠানে ড. বেলায়েতি বলেন, “প্রতিরোধ আন্দোলনগুলোকে রক্ষা করা আমাদের সবার জন্য বাধ্যতামূলক কর্তব্য।কারণ মুসলমানদের এই প্রতিরোধ ইহুদিবাদী দখলদার ও কথিত ইসলামি সন্ত্রাসীদের বিরুদ্ধে।” তিনি আরো বলেন, যখন মুসলমান তরুণরা মুসলিম ভুখণ্ড ও ইসলামি নীতিকে রক্ষার জন্য লড়াই করছে তখন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, ডাক্তার এবং আইনজীবীদের সংগঠিত হয়ে তরুণদের প্রতিরোধ আন্দোলনকে সমর্থন দেয়ার জন্য জনমত গড়ে তোলা উচিত। আলী আকবর বেলায়েতি জোর দিয়ে বলেন, ইরাক, আফগানিস্তান ও পাকিস্তানে যা কিছু ঘটছে তার সবই মার্কিন ও ক্রুসেডারদের থেকে সৃষ্টি।

সর্বোচ্চ নেতার উপদেষ্টা বলেন, ইরাকের সরকার ও জনগণ ও সামরিক বাহিনী যারা উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল বা দায়েশের বিরুদ্ধে লড়াই করছেন তারা একটি গুরুত্বপূর্ণ কাজ করতে সক্ষম হয়েছেন এবং এটিই হচ্ছে ইহুদিবাদের বিরুদ্ধে লড়াই।

সূত্র : রিডিও তেহরান

সর্বশেষ সব সংবাদ