192247

সস্ত্রীক করোনায় আক্রান্ত মন্ত্রিপরিষদের উপসচিব

আওয়ার ইসলাম: মরণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখায় দায়িত্বরত মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ আব্দুল ওয়াদুদ চৌধুরী ও তার স্ত্রী।

আজ সোমবার গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব (জেলা ও মাঠ প্রশাসন অধিশাখা) মো. মুশফিকুর রহমান।

তিনি বলেন, আব্দুল ওয়াদুদ চৌধুরী ও তার স্ত্রী- দুজনই করোনাভাইরাসে আক্রান্ত। তারা এখন নিজ বাসায় আইসোলেশনে আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা বর্তমানে ভালো আছে। তেমন কোনো জটিলতা নেই।

বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন জানিয়ে আব্দুল ওয়াদুদ চৌধুরী বলেন, করোনায় পজিটিভ হলেও আল্লাহর রহমতে এখন ভালো আছি। শারীরিকভাবেও কোনো সমস্যা নেই। সবাই দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

জানা গেছে, মাঠ প্রশাসনের সঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের যোগাযোগে যে কয়টি গুরুত্বপূর্ণ অধিশাখা কাজ করে থাকে, তার মধ্যে সমন্বয় অধিশাখা অন্যতম। করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মাঠ পর্যায়ে কর্মরত ছিলেন ওয়াদুদ চৌধুরী। বাসা এবং অফিস দুই জায়গা থেকেই নিয়মিত কাজ করে গেছেন।

এ ছাড়া এই বিভাগের প্রায় সবার করোনা টেস্ট করা হয়েছে। এদের মধ্যে দুই জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। অন্যজন হলেন রেজাউল করিম নামের একজন লিফটম্যান।

গত একদিনের ব্যবধানে দেশে মরণঘাতী ভাইরাসটিতে সংক্রমিত হয়ে আরো ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট ৬৭২ জনের মৃত্যু হলো। এ ছাড়া একদিনে আরো ২ হাজার ৩৮১ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৯ হাজার ৫৩৪ জন।

-এটি

ad