192072

জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার ছাত্রদের ভর্তির বিষয়ে বিচলিত না হওয়ার আহ্বান

আওয়ার ইসলাম: রাজধানীর মোহাম্মদপুরের জামিয়াতুল উলূমিল ইসলামিয়ার শিক্ষার্থীদের নতুন শিক্ষাবর্ষে ভর্তি বিষয়ে বিচলিত না হওয়ার আহ্বান জানিয়েছে মাদরাসা কর্তৃপক্ষ। মাদরাসার এক জরুরী বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জামিয়াতুল উলূমিল ইসলামিয়া মােহাম্মদপুর ঢাকা-এর সকল ছাত্রকে জানানাে যাচ্ছে, করোনা আক্রান্ত মানুষের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। অতএব, যতদিন না পরিস্থিতির উন্নতি ঘটবে এবং যতদিন না সরকার স্কুল কলেজ ও মাদরাসা খােলার অনুমতি দেবে ততদিন অত্র জামিয়া বন্ধই থাকবে।

‘জামিয়া খােলার পর যথারীতি ছাত্রদেরকে ভর্তি করে নেওয়া হবে। বর্তমান পরিস্থিতি বিরাজমান থাকা অবস্থায় কোনাে ছাত্রকে অনলাইনে বা অফলাইনে বা মােবাইলের মাধ্যমে ভর্তি করা হবে না। ভর্তির ব্যাপারে ছাত্রদেরকে বিচলিত না হতে পরামর্শ দেয়া যাচ্ছে।’

ছাত্রদেরকে আরও অবগত করা যাচ্ছে, জামিয়ার নীতিনির্ধারকগণ সিদ্ধান্ত নিয়েছেন, এ বছর জামিয়ার সকল পুরােনাে ছাত্রকেই ভর্তি করিয়ে নেয়া হবে। আর ইবতিদায়ী জামাত ব্যতিত অন্য কোনাে জামাতে নতুন ছাত্রকে ভর্তি করা হবে না।

আল্লাহ তায়ালা যেন বাংলাদেশসহ সারা পৃথিবী থেকেই এই ভয়াবহ মহামারীকে দূর করে দেন সেজন্য সবাইকে বেশি বেশি ইসতিগফার করে আল্লাহর নিকট দোয়া করার আবেদন জানানাে হয়েছে বিজ্ঞপ্তিতে।

-এএ

ad