fbpx
           
       
           
       
শিরোনাম :
বেসরফ গ্ৰুপ অব বাংলাদেশের ১ম বার্ষিক কনফারেন্স-২০২১ অনুষ্ঠিত
জানুয়ারি ১৫, ২০২১ ১০:১৩ অপরাহ্ণ

মুহাম্মদ ইশতিয়াক সিদ্দিকী, হাটহাজারী প্রতিনিধি।।

‘শিক্ষা, সেবা, আর্থসামাজিক উন্নয়ন এবং জাতীয় অর্থনীতি সমৃদ্ধকরণ’ এই স্লোগানকে সামনে রেখে বেসরফ গ্রুপ অফ বাংলাদেশ এর ১ম বার্ষিক কনফারেন্স-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) চট্টগ্রামের এক অভিজাত সম্মেলন কেন্দ্রে বেসরফ গ্ৰুপ অব বাংলাদেশের চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর এন.কে.এম ইরফান চৌধুরীর সভাপতিত্বে ও চিফ এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল্লাহ আল মামুন এর পরিচালনায় কনফারেন্সটি অনুষ্ঠিত হয়।

এই সময় সভাপতির বক্তব্যে এন.কে.এম ইরফান চৌধুরী বলেন, দেশের অর্থনীতি সমৃদ্ধকরণের ক্ষেত্রে তরুণদের প্রতিষ্ঠিত করতে বেসরফ গ্রপ অব বাংলাদেশ সর্বত্রে এবং সর্বোচ্চ ভূমিকা পালন করবে, ইনশাআল্লাহ। বিশেষ করে দেশের অর্থনৈতিক প্রত্যেকটি সেক্টরকে সমৃদ্ধ করে সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা অর্জন করার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয়েছে বেসরফ গ্ৰুপ অব বাংলাদেশ। সুতরাং এই লক্ষ্যকে অটুট রেখে প্রত্যেক শেয়ারহোল্ডারদের সর্বোচ্চ সক্রিয় থেকে অর্থনৈতিক সমৃদ্ধশালী দেশ গঠনের ভূমিকায় অংশ নিতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বেসরফ গ্ৰুপের ডেপুটি ভাইস-চেয়ারম্যান শওকত ওসমান, চিফ অফিস ডিরেক্টর মুহাম্মাদ এমদাদুল্লাহ, চিফ ফিন্যান্স ডিরেক্টর ইব্রাহিম তালুকদার ইমন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, বেসরফ গ্ৰুপের জেনারেল বোর্ড মেম্বার মো. নোমানুর রশিদ। উক্ত বার্ষিক সম্মেলনে বেসরফ গ্ৰুপ অব বাংলাদেশ সকল শেয়ারহোল্ডারগণ অংশগ্রহণ করেন। সুন্দর ও সুষ্ঠভাবে সম্মেলনের শেষ পর্বে অনুষ্ঠানের পরিচালক দেশের অর্থনীতির সার্বিক উন্নতি ও কল্যাণ কামনা করে সমাপ্ত ঘোষণা করেন।

-এটি

সর্বশেষ সব সংবাদ