200662

রকমারিতে বই কিনলে, বই ফ্রি!

আওয়ার ইসলাম: রকমারিতে বই কিনলে, বই ফ্রি! ২৭ অক্টোবর, বিকেল ৩টা থেকে ৪টা। ২০০+ টাকার বই অর্ডার করলেই পাচ্ছেন নিশ্চিত একটি ফ্রি বই! বই বেছে রাখুন এখনই – https://www.rokomari.com/book।

এছাড়াও থাকছে ১০১০+ টাকার অর্ডারে ফ্রি শিপিং। বিকাশ পেমেন্টে ১০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক! ও ১০ জন সেরা ক্রেতার ৫০০০ টাকা মূল্যের বই উপহারতো আছেই।

শর্ত সমূহ:
* পুরো ক্যাম্পেইন জুড়ে সর্বোচ্চ ১০০০ টাকা এবং একদিনে সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।
* উপহার হিসেবে রকমারি ডট কমের পছন্দ অনুযায়ী ফ্রি বই দেওয়া হবে।

রকমারি.কম বা রকমারি ডট কম হচ্ছে বাংলাদেশের একটি অনলাইনভিত্তিক পণ্য কেনার ওয়েবসাইট। এটি ২০১২ সালের ১৯ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। শুরুতে শুধু বই কিনতে পাওয়া গেলেও বর্তমানে এই সাইটে ডিভিডি, ভিডিও টিউটোরিয়াল, ক্রীড়া সামগ্রী, অন্য রকম বিজ্ঞান বাক্স (বিজ্ঞান পরীক্ষণের কিট), ক্যালকুলেটর, ঘড়ি, পেনড্রাইভ, কম্পিউটারের নানাবিধ যন্ত্রাংশসহ বিভিন্ন পণ্যও কিনতে পাওয়া যায়। ওয়েব সার্ভিসের পাশাপাশি মোবাইলের মাধ্যমেও এখানে পণ্য অর্ডার করা যায়।

অন্যরকম গ্রুপ নিয়ন্ত্রণাধীন ১৯ জানুয়ারি ২০১২ সালে চালু হওয়া এই সাইটটির প্রতিষ্ঠাতা হলেন মাহমুদুল হাসান। শুরুতে শুধু বই বিক্রির সাইট হিসেবে চালু করা হলেও বর্তমানে এই সাইটে ইলেকট্রনিক জিনিসপত্র বিক্রি হয়। ২০১২ সাল থেকেই ক্যাশ অন ডেলিভারি চালু হয়। ১০০টি বই নিয়ে শুরু করা এই অনলাইন বইয়ের দোকানে বর্তমানে দুই লক্ষাধিক বই আছে। প্রতিদিন প্রায় দেড় থেকে ২ হাজার বই বিক্রি হয়। বর্তমানে এর কর্মী সংখ্যা ১৫০।

-এটি

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566