198146

ইউএনও’র ওপর হামলা: আরো ৩ দিনের রিমান্ডে রবিউল

আওয়ার ইসলাম: ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তারকৃত ইউএনও কার্যালয়ের বহিষ্কৃত মালি রবিউল ইসলামের আরো ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৭ অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রবিউলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি ইউএনও’র ওপর হামলার ঘটনায় পুলিশের দাবি করা মূল আসামি।

এর আগে প্রথম দফার রিমান্ড শেষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় রবিউলকে আদালতে হাজির করে পুলিশ। পরে মামলার তদন্ত কর্মকর্তা অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ফের ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে সন্ধ্যায় আদালতের বিচারক আঞ্জুমান আরা তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে এ মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর বলেন, রবিউলকে আদালত থেকে সরাসরি রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামালার ঘটনায় গত ১১ সেপ্টেম্বর ঘোড়াঘাট ইউএনও কার্যালয়ের বহিষ্কৃত মালি রবিউল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গত ১২ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল এ হামলার সঙ্গে জড়িত থাকার দায় স্বীকার করেছে। সম্প্রতি তাকে ৫০ হাজার টাকা চুরির দায়ে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছিলো।

পরে ওইদিন তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদলতের বিচারক শুনানি শেষে তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ সেই রিমান্ড শেষ হলে তাকে আদালতে তোলা হয় এবং ফের রিমান্ডের আবেদন করা হয়।

-এএ

ads