14822

মাকতাবাতুল আযহারে বসছে লেখকদের মিলনমেলা

azharআওয়ার ইসলাম: অাজ ২০ অক্টোবর। বৃহস্পতিবার। বাদ আসর। বাড্ডায় অাবারও বসবে অালোর মেলা। তারকার হাট। জমা হবেন অামাদের নক্ষত্রেরা।একঝাক অালোকিত মানুষের অালো বিচ্ছুরণে অাবারও স্নাত হবার সুযোগ এল সাহিত্য প্রেমিদের।

অনুষ্ঠানের দাওয়াত গ্রহণ করেছেন মুহতারাম উবায়দুর রহমান খান নদভী, শরীফ মুহাম্মদ, ইয়াহইয়া ইউসুফ নদভী,যাইনুল আবিদীন, নাসীম আরাফাত, আতীকুল্লাহ সহ প্রবীণ-নবীন লেখক, সম্পাদক ও সাহিত্যসাধক উলামায়ে কেরাম। অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবেন জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব গাজী মোহাম্মদ সানাউল্লাহ।

গত ১৩ অক্টোবর থেকে মধ্যবাড্ডার আদর্শ নগরে মাকতাবাতুল আযহার, মাকতাবাতুল ইসলাম ও মাকতাবাতুল আতিক এর সম্মিলিত উদ্যোগে চলছে পক্ষকালব্যাপী কিতাব মেলা। চলবে ২৭ অক্টোবর পর্যন্ত।

আরবী, উর্দু ও বাংলাভাষায় বিভিন্ন বিষয়ের ৬ হাজারের অধিক আইটেমের কিতাব নিয়ে এই কিতাবমেলা অনুষ্ঠিত হচ্ছে। মেলায় আরবী কিতাবের সংখ্যা ৪০০০ উর্দু ১০০০ এবং বাংলা ১০০০।

মেলা চলাকালে প্রতি বৃহস্পতিবার প্রায় ১০টি করে নতুন বই প্রকাশিত হবে। সে উপলক্ষ্যে বাদ আসর সারাদেশ থেকে আসা বরেণ্য লেখক, কলামিস্ট, সম্পাদক ও প্রকাশকদের অংশগ্রহণে মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এফএফ

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566