fbpx
           
       
           
       
গাজীপুরে শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ড
আগস্ট ১২, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: গাজীপুর মহানগরীর ভোগড়া পেয়ারা বাগান এলাকায় একটি শ্রমিক কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কলোনির দুই শতাধিক ঘর সম্পূর্ণরূপে পুড়ে গেছে।

শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলোনির একটি ঘর থেকে আগুনের সূত্রপাত হয়।

স্থানীয় ভাড়াটিয়া রিয়াজুল করিম বলেন, ভোগড়া দক্ষিণপাড়া এলাকায় লেহাজ উদ্দিনের মালিকানাধীন পাশাপাশি তিনটি টিনশেডের ভাড়া বাড়িতে ছোট ছোট অসংখ্য ঘর রয়েছে। উত্তর দিকের একটি ঘর থেকে আগুনের সূত্রপাত। পরে তা আশপাশের ঘরগুলোতে দ্রুত ছড়িয়ে পড়ে এবং নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। তখন এলাকার লোকজন স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালান। আগুনে দুই শতাধিক ঘর ও ঘরে থাকা মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. তাশাররফ হোসেন জানান, আগুনের খবর পেয়ে সন্ধ্যা ৬টা ৫৫মিনিটে জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে তিনটি ও টঙ্গী ফায়ার স্টেশন থেকে দু’টি ইউনিটের কর্মীরা বের হয়ে যান। ঘটনাস্থলে পৌঁছে ৭টা ৫৫ মিনিটে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে তিন সারিতে থাকা টিনশেড বাড়ির অসংখ্য ঘর পুড়ে গেছে।

তিনি আরও বলেন, তাৎক্ষণিকভাবে ঘরের সংখ্যা, আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা সম্ভব হয়নি। বিস্তারিত পরে জানা যাবে। আগুনে কোনো হতাহতের খবরও জানা যায়নি।

-এএ

সর্বশেষ সব সংবাদ