শিরোনাম :
বাংলাদেশ সফর স্থগিত করলেন আল্লামা আরশাদ মাদানী
জানুয়ারি ১১, ২০২২ ১২:৪৫ অপরাহ্ণ

কাউসার লাবীব
বার্তা সম্পাদক

বাংলাদেশ ও ভারতে কোভিড-১৯ পরিস্থিতি অবনতির দিকে যাওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনা করে বাংলাদেশ সফর আপাতত স্থগিত করেছেন জমিয়তে ওলামায়ে হিন্দের সভাপতি, দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী।

সফর স্থগিতের বিষয়টি আওয়ার ইসলামকে নিশ্চিত করে আল্লামা আরশাদ মাদানীর মুরিদ জনাব হাজী এনামুল হক আওয়ার ইসলামকে বলেন, হযরত আজ (১১ জানুয়ারি মঙ্গলবার) সকাল সাড়ে আটটার দিকে আমাকে মুঠোফোনের মাধ্যমে জানিয়েছেন, কোভিড-১৯ পরিস্থিতি অবনতির কারণে তিনি আপাতত বাংলাদেশ সফর স্থগিত করছেন।

‘আল্লাহ তায়ালার ইচ্ছায় পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আগামী দুই মাস পর তিনি আবারো বাংলাদেশে আসতে পারেন ’- বলেন, হাজী এনামুল হক।

প্রসঙ্গত, পাঁচ দিনের বিশেষ সফরে বাংলাদেশে আসার কথা ছিল আল্লামা সায়্যিদ আরশাদ মাদানীর। বৃহস্পতিবার সন্ধা ৬.৪৫ মিনিটে দিল্লী থেকে বাংলাদেশ বিমানে ঢাকায় আগমনের পর ৯ টার ফ্লাইটে সিলেট, ১৪ জানুয়ারি শুক্রবার সিলেট রামধা মাদ্রাসায় জুমার নামাজ আদায় ও বয়ান, বাদ মাগরিব গহরপুর মাদ্রাসায় বয়ান শেষে রাতের ফ্লাইটে ঢাকায় ফেরার সিডিউল ছিল।

এছাড়া ১৫ জানুয়ারি শনিবার হেলিকপ্টার যোগে যশোর মনিরামপুর মাদ্রাসায় মাহফিল শেষে বিকালে ঢাকায় ফিরে মাদানীনগর মাদ্রসায় বয়ান, ১৬ জানুয়ারি রোববার সকালের ফ্লাইটে চট্টগ্রাম বাঁশখালী মদিনাতুল উলুম মাদ্রাসায় বয়ান ও দোয়ার পর হাটহাজারী মাদ্রাসায় বয়ান ও দোয়া শেষে রাতের ফ্লাইটে ঢাকা ফিরে ১৭ জানুয়ারি সোমবার ১২ টার ফ্লাইটে দিল্লীর উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা ছিল মুফতি আরশাদ মাদানীর।

-কেএল

সর্বশেষ সব সংবাদ