টিভিপর্দায় অশ্লীল দৃশ্যে নিষেধাজ্ঞা ইস্যুতে আল্লামা তাকি উসমানির টুইট বার্তা
অক্টোবর ২৮, ২০২১ ৭:০৪ অপরাহ্ণ

জুলফিকার জাহিদ।।

টিভিপর্দায় চুম্বন-আলিঙ্গনের পাশাপাশি বিবাহিত যুগলের অন্তরঙ্গ দৃশ্য সম্প্রচারে নিষেধাজ্ঞা জরি করেছে পাকিস্তান। গত শুক্রবার (২২ অক্টোবর) স্থানীয় টেলিভিশন চ্যানেলগুলোকে এ নির্দেশনা পাঠিয়েছে পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটি (পেমরা)।

এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন দেশটির সাবেক বিচারপতি ও উপমহাদেশের  শাইখুল ইসলাম খ্রাম আল্লামা তাকি উসমানি।

Image

পেমরা কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি।

এক টুইট বার্তায় বিষয়টি নিয়ে তিনি লেখেন, ২১ অক্টোবর পেমরার পক্ষ থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তির ফটোকপি আমার দৃষ্টিগোচর হয়েছে। যেখানে পেমরার পক্ষ থেকে স্যাটেলাইট চ্যানেলগুলোতে অশ্লীল দৃশ্য দেখানো বন্ধ করার আহ্বান জানানো হয়েছে। এবং এ বিষয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আল্লামা তাকী উসমানী টুইট বার্তায় এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেছেন, এমন উদ্যোগ নেওয়া অত্যন্ত জরুরি ছিল। পুরো জাতির উচিত এই সিদ্ধান্তকে স্বাগত জানানো। এবং এই সিদ্ধান্তকে গুরুত্বের সাথে  আমলে নেওয়া উচিত।

May be an image of ‎text that says '‎Usmani Taqi Muhammad @muftitaqiusmani Pamra کے ایک نوٹیفکیشن مورخہ ۲۱ اكتوبر کی فوٹو کاپی میرے سامنے ہے جس میں اس نے سیٹلائٹ چینلز کو فحاشی کے مناظر دکھانے سے روکا ہے اور ایسے مناظر پر پابندی لگائی ہے یہ اقدام نهایت ضروری تھا اور پوری قوم کو اسکا خير مقدم اور اسکی تائید کرنی چاہئے Tweet Translate 21 Oct 26 pm 10:21 iPhone for Twitter‎'‎

পাকিস্তানে টিভিপর্দায় অশ্লীল দৃশ্য প্রচারে নিষেধাজ্ঞা ইস্যুতে আল্লামা তাকি উসমানির টুইট বার্তা।

উল্লেখ্য,পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথোরিটির (পেমরা) পক্ষ থেকে বলা হয়েছে, এ নিয়ে একাধিকবার অভিযোগ পাওয়ার ভিত্তিতে এমন দৃশ্য প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাশাপাশি, নাটক সম্প্রচারের আগে মনিটরিং কমিটিকে দিয়ে যথাযথভাবে পর্যালোচনা করিয়ে নিতেও নির্দেশ দেওয়া হয়েছে।

এনটি

সর্বশেষ সব সংবাদ