নারীদের নিয়ে মাকতাবাতুত তাকওয়ার বর্ণিল আয়োজন
সেপ্টেম্বর ২২, ২০২১ ১:২৪ অপরাহ্ণ

সারিব সুইজা: ইসলাম নারীকে দিয়েছে সর্বোচ্চ সম্মান ও মর্যাদা। ইসলামের আগমনের আগে সামাজিকভাবে নারীদের কোনো মর্যাদাই ছিল না। নারীদের প্রতি করা হতো অমানবিক আচরণ। প্রাক ইসলামি যুগের দিকে তাকালেই তা অনুধাবন করা যায় যে, নারীর মর্যাদা প্রদানে ইসলামের অবদান কতবেশি। আমরা মুসলমান সুতরাং আমাদের জানতে হবে কি ভাবে নারীদের কে সম্মান করতে হয়।

No photo description available.

নারীজাতি আমাদের জন্য নেয়ামাত তারা আমাদের কাছে সর্বদা সম্মানিত। আমাদের অধিকাংশ মুসলমান আজ ভুলে গিয়েছি নারী জাতিকে আল্লাহ. এবং তার রাসূল (সাঃ) কতটা সম্মান করতেন।আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে নারীর অধিকার ও মর্যাদা যথাযথ আদায় করার তাওফিক দান করুন। দুনিয়ার সব নারীকে ইসলামের সুমহান পতাকা তলে আশ্রয় লাভের জন্য কবুল করুন। সব নারীকে ইসলামের সুন্দর জীবনাচারে নিজেদের নিয়োজিত রাখার তাওফিক দান করুন। কুরআন-সুন্নাহভিত্তিক আদর্শ জীবন ব্যবস্থা গ্রহণে নারী হোক আত্ম-প্রত্যয়ী। আমিন।

No photo description available.

তাই আমাদের এবার রমজানের তোহফা হিসেবে আপনাদের জন্য নিয়ে এসেছি নারী বিষয়ক কিছু বই, যার মধ্যে নারীদের কিভাবে সম্মান, মর্যাদা এবং ইসলামে নারীর বিধান সম্পর্কে পূর্নাঙ্গ ভাবে তুলে আনা হয়েছে আশা করি বইগুলো নারী-পুরুষ উভয়ের জন্য উপকারে আসবে। এবং বইগুলো সকল পাঠক বৃন্দের নিকট রমজানের শ্রেষ্ট তোহফা হিসেবে গ্রহন যোগ্য হবে।

সবোচ্চ ছাড়ে মাকতাবাতুত তাকওয়ার এ বইগুলো সংগুলো সংগ্রহ করতে কল করুন- 01780-752718

-কেএল

সর্বশেষ সব সংবাদ