শিরোনাম :
মাদরাসা শিক্ষার্থীদের জন্য অগ্রাধিকার ভিত্তিতে এক্স সিরামিক্স লিমিটেডে চাকরির সুযোগ
আগস্ট ১৯, ২০২১ ১২:০১ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: মাদরাসা শিক্ষার্থীদের জন্য  অগ্রাধিকার ভিত্তিতে নানান সুযোগ সুবিধাসহ চাকরির সুযোগ দিচ্ছে এক্স সিরামিক্স লিমিটেড। জোন ইনচার্জ ও জোন সুপারভাইজারের পদে এখানে চাকরি করতে পারবেন কওমি শিক্ষার্থী ছাড়াও কলেজ ও আলিয়া মাদরাসার শিক্ষার্থীরা।

চাকরির জন্য যেসব যোগত্যার কথা জানোনো হয়েছে এক্স সিরামিক্স লিমিটেডের পক্ষ থেকে।

যোগ্যতা:  ক. এসএসসি/ দাখিল/ শরহে বেকায়া বা জালালাইন/ আলেম অথবা এইচএসসি/ ডিগ্রি পাশ।

বয়স: অনুর্ধ ৩০ বছর।

খ. কম্পিউটারে এমএস অফিস এক্সেল প্রোগ্রামে কাজের দক্ষতা থাকতে হবে।

গ. গণিত ও ইংরেজি বিষয়ের উপরে লিখিত ও মৌখিক পরীক্ষা উত্তীর্ণ হতে হবে।

ঘ. হাফেজে কুরআন ও মাদরাসা ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য। মাদরাসা শিক্ষার্থীদের নিয়োগের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হবে।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পাটিগণিত ও ইংরেজি বিষয়ের উপরে লিখিত ও মৌখিক পরিক্ষা এবং কম্পিউটারে এক্সেল বিষয়ে ব্যবহারিক পরিক্ষায় উত্তীর্ণ হতে হবে।

বেতন ও সুবিধা: চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীরা নিয়োগ প্রাপ্তির পরে কোম্পানির নিয়মানুযায়ী বার্ষিক ২ টি ঈদ বোনাস, প্রভিডেন্ট ফান্ডসহ আকর্ষনীয় বেতন-ভাতাদি প্রাপ্য হবেন।

আবেদনের নিয়ম: [email protected]  এই মেইলে আগামী ৩১/০৮/২০২১ ইং তারিখের মধ্যে ছবিসহ বায়োডাটা প্রেরণ করতে হবে। লিখিত, মৌখিক এবং ব্যবহারিক পরিক্ষার তারিখ পরবর্তীতে বায়োডাটায় উল্লিখিত প্রার্থীদের মোবাইল নাম্বারে যোগাযোগ করে জানানো হবে ।

পরীক্ষা যে ঠিকানায় অনুষ্ঠিত হবে, এক্স সিরামিক্স লিঃ। বহেরারচালা, শ্রীপুর, গাজীপুর।

যাতায়াত: ঢাকা-ময়মনসিংহ রোডের মাওনা চৌরাস্তার ০৩ কি.মি দক্ষিনে আনসার রোড বাস স্ট্যান্ডে নেমে ৫ কিমি পশ্চিম দিকে এক্স সিরামিক্স বহেরারচালা, শ্রীপুর, গাজীপুর ।

বিশেষ প্রয়োজনে যোগাযোগ:  ০১৮৪৪০০৪১৫০

বিশেষ আকর্ষণ: হাফেজে কুরআন ও মাদরাসা ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও বয়স শিথিলযোগ্য এবং নিয়োগের ক্ষেত্রে তাদেরকে অগ্রাধিকার প্রদান করা হবে।

এনটি

সর্বশেষ সব সংবাদ