fbpx
           
       
           
       
আরতুগ্রুল গাজী খ্যাত অভিনেতা এজিনের সঙ্গে প্রতারণা: পাকিস্তানে টিকটকার গ্রেফতার
জুন ১৯, ২০২১ ১১:৫৭ পূর্বাহ্ণ

জুলফিকার জাহিদ।।

উসমানীয় সামাজ্যের প্রতিষ্ঠার ঐতিহাসিক প্রেক্ষাপট  নিয়ে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ  দিরিলিস আরতুগ্রুলের প্রধান চরিত্রে অভিনয় করা এজিন আলতান দোজাইতানের সঙ্গে প্রতারণার অভিযোগে পাকিস্তানের লাহোরে কাশেফ জামির চৌধুরী নামে এক টিকটক অভিনেতাকে গ্রেফতার করেছে ক্রাইম ইনভেস্টিগেশন এজেন্সি (সিআইএ) লাহোর।

এজিন আলতানের অভিযোগে কাশফ জামিরের বিরুদ্ধে লাহোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ডন-এর খবরে বলা হয়েছে, আসামি কাশিফ জামির চৌধুরী গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের শুটিংয়ের জন্য এজিন আলতানকে পাকিস্তানে আমন্ত্রণ করেছিলেন; কিন্তু এজিন পাকিস্তানে পৌঁছালে কাশেফ জামির তার অর্থ পরিশোধ করেননি। তুর্কি অভিনেতা অর্থ দাবি করার পরে অভিযুক্ত সেই  চুক্তিটি বাতিল করে দেয়।

কাশেফ জামিরের বিরুদ্ধে তুরস্কের দূতাবাসের পক্ষ থেকে পাঞ্জাবের স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবার একটি অভিযোগপত্র প্রেরণ করা হয়, যার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

কাশেফ জামির চৌধুরীর সাথে আরতুগ্রুল গাজী খ্যাত অভিনেতা এজিন আলতান দোজাইতান।

কাশেফফ জামিরকে গ্রেপ্তারের সময় তার কাছ থেকে  ​​অস্ত্রসহ একটি বেসরকারী গাড়ি উদ্ধার করে তার নামে অন্য একটি মামলা দায়ের করেছে ক্রাইম ইনভেস্টিগেশন এজেন্সি (সিআইএ) লাহোর ।এছাড়াও  কাশেফ জামিরের বিরুদ্ধে একাধিক মামলায় মামলা রয়েছে বলে জানা গেছে।

পাকিস্তানে আমন্ত্রিত হওয়ার আগে কাশিফ জামির তুরস্কে এজিনের  সাথে দেখা করেছিলেন । এজিন আলতান ২০২০ সালের ডিসেম্বরে  চৌধুরী মুহাম্মদ ইসমাইল এবং চৌদ্দ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের এমডি মিয়া কাশেফ জামিরের আমন্ত্রণে দু’দিনে সফরে লাহোর এসেছিলেন। পরবর্তীতে জানা যায়,  তুর্কি অভিনেতাকে পাকিস্তানে আমন্ত্রণ করা কাশফ জামির একজন দাগী আসামি ও তার নামে ৮ টি মামলা রয়েছে।

অনলাইনে কাশফ জামিরের বিরুদ্ধে মামলা করেন তুর্কি অভিনেতা এজিন আলতান দোজায়তান। মামলায় এজিন অভিযোগ করেছেন যে, আসামি তাকে  চুক্তির বিনিময়ে জাল চেক দিয়েছেন এবং  অনুমতি ছাড়াই এজিনের নাম ও ছবি ব্যবহার করে তার বদনাম করেছেন।

আরো পড়ুন: দেওবন্দের ফতোয়া: দিরিলিস আরতুগ্রুলসহ সব অশ্লীল সিনেমা-মুভি দেখা হারাম

সূত্র: ডন।

এনটি

সর্বশেষ সব সংবাদ