fbpx
           
       
           
       
শিরোনাম :
মন্ত্রিসভায় শপথ নিয়ে যা বললেন জমিয়ত নেতা মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী
মে ১০, ২০২১ ১২:১৩ অপরাহ্ণ

মোস্তফা ওয়াদদু> আন্তর্জাতিক ডেস্ক:
করোনা পরিস্থিতিতে মাত্র ছয় মিনিটের মধ্যে শেষ হয়েছে পশ্চিমবঙ্গের বিধানসভার নতুন মন্ত্রীদের শপথগ্রহণ অনুষ্ঠান। সোমবার জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। ভার্চুয়ালি যোগ দেন পূর্ণমন্ত্রীরা।

এরপর একসাথে শপথ নেন স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রীরা। সব শেষে একসাথে শপথ নেন প্রতিমন্ত্রীরা। রাজভবন থেকে জানানো হয়েছে, করোনার বিধিনিষেধের কারণে আলাদা করে নয়, এক সাথে সবার শপথ হয়েছে।

এ সময় পূর্ণমন্ত্রী হিসেবে শপথগ্রহণ করে টিভি চ্যানেল নিউজ১৮ কে দেয়া এক সাক্ষাৎকারে মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সাথে যারা থাকে তারা চ্যালেঞ্জ নিয়ে চলতে ভালোবাসে। চ্যালেঞ্জ নিয়ে জিতলে সে জেতায় তার অনন্য আছে। চ্যানেঞ্জ বাদ দিয়ে যে জেতে সে জেতায় অনন্য থাকে না। আমরা এ কারণে বেশি আনন্দিত যে বাংলার মানুষ সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করেছে। কংগ্রেস সিপিএম তাদের অজ্ঞতার কারণে একেবারে শুন্য হাতে দাঁড়িয়ে আছে। মুখ্যমন্ত্রী কথা দিয়েছিলেন বাংলায় শান্তি জারী রাখবেন। আমরা বাংলায় শান্তিপূর্ণভাবে কাজ করছি এবং করব।

তিনি বলেন, আমি খুশি ও আনন্দিত যে, তিনি আমাকে কেবিনেটে পূর্ণাঙ্গ মন্ত্রী করেছেন। একটু পরেই দপ্তর বণ্টনের বিষয়ে তিনি বক্তব্য রাখবেন। সেখানে আমরা যাব।

তিনি বলেন, আমরা কাজ করার মানুষ যে দপ্তরই পাই না কেন; আস্থা রেখে কাজ করব ইনশাআল্লাহ। এদেশের মানুষ যারা ভোট দিয়েছেন তাদের প্রতি আমি কৃতার্থ ও কৃতজ্ঞ যে, তারা ভোট দিয়েছেন। আল্লাহ তায়ালা আমাকে জিতিয়েছেন। আমরা চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে ভালবাসি। আমার কাজ মানুষ দেখেছে। যে দপ্তরই পাবো, আশা রাখি ভালো কাজ করতে পারব ইনশাআল্লাহ।

এমডব্লিউ/

সর্বশেষ সব সংবাদ