fbpx
           
       
           
       
ঐতিহ্যবাহী আবুলের লুঙ্গিতে আলেম ও দ্বীনদার উদ্যোক্তাদের জন্য বিশেষ ছাড়
এপ্রিল ২৩, ২০২১ ৪:১২ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: দেশের লুঙ্গি জগতের এক ঐতিহ্যবাহী নাম ‘আবুল এর লুঙ্গি’। লুঙ্গির কালার যেমন উন্নত। মান তেমনি কোয়ালিটি সম্পন্ন। দেশের ঐতিহ্যবাহী এ ‘আবুল এর লুঙ্গি’তে সাধারণ আলেম-ওলামা ও দীনি উদ্যোক্তাদের জন্য বিশেষ ছাড় চালুর ঘোষণা দিয়েছে। পড়তে আরাম ও দেখতে সুন্দর লুঙ্গিগুলো এতোমধ্যে দেশব্যাপী বেশ ভালো সাড়া ফেলেছে। উন্নত কোয়ালিটি ও চমকপ্রদ আরামদায়ক লুঙ্গিতে সুনাম কুড়িয়েছেন তারা।

আবুলের লুঙ্গির কোয়ালিটি সম্পর্কে আবুল এর মালিক ও প্রোপাইটর জজ মিয়া বলছিলেন, আমাদের লুঙ্গিগুলো নিজস্ব কারখানায় তৈরি করা। কেউ যদি উন্নত মানসম্পন্ন লুঙ্গি নিয়ে ব্যবসা করতে চান। অথবা পাইকারি সরাসরি কারখানা থেকে মাল নিতে চান তাহলে আমাদের কাছ থেকে নিতে পারেন। তিনি জানান, যারা দীনি উদ্যোক্তা ও আলেম-ওলামা আছেন তাদেরকে আমরা বিশেষ ছাড়ে আমাদের লুঙ্গিরগুলো দিয়ে থাকি।

এদিকে নতুন উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানিয়ে আবুলের মালিক জনাব জজ বলছিলেন, কেহ যদি তাদের ব্যবসা নতুন করে শুরু করতে চান। তাহলে আমরা তাদেরকে অনেক বেশি হেল্প করে থাকি এবং তাদেরকে যত ধরনের সহযোগিতার প্রয়োজন আমরা তাদের করে থাকি।

আবুল এর লুঙ্গির নিজস্ব বিক্রয়কেন্দ্র রয়েছে গাউছিয়া মার্কেট-১ (নীচ তলা)। দোকান নং ১৬৩, ১৬৪। গলি নাম্বার ১১। শেখেরচর, বাবুরহাট, নরসিংদী। যে কোনো প্রয়োজনে যোগাযোগ করুন-01711114391

এমডব্লিউ/