fbpx
           
       
           
       
শিরোনাম :
মোদি বিরোধী আন্দোলন; উত্তাল সারাদেশ
মার্চ ২৬, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ

কাউসার লাবীব।।

চট্টগ্রামের হাটহাজারীতে পুলিশের সঙ্গে হেফাজতে ইসলামের সংঘর্ষে চার জন নিহত হওয়ার ঘটনায় উত্তাল সারাদেশ। ঢাকার বায়তুল মোকাররমে মুসল্লি ও ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনার প্রতিবাদে চট্টগ্রামের হাটহাজারীর মাদরাসার ছাত্ররা আজ শুক্রবার জুমার নামাজের পর বিক্ষোভ মিছিল বের করে। সে মিছিলে এ হতাহতের ঘটনা ঘটে।

No description available.

সিলেট।

জানা যায়, হাটহাজারীতে নিহতের ঘটনায় উত্তাল সিলেট। তৌহিদি জনতার ব্যানারে ইতোমধ্যেই মাঠে নেমে এসেছে সিলেটের সাধারণ জনতা ও উলামায়ে কেরাম। উপস্থিত আছেন মাওলানা খলিলুর রহমান, কাজির বাজার মাদরাসার মোহতামিম মাওলানা মুসাসহ নেতৃস্থানীয় ওলামায়ে কেরাম।

জানা যায়, এ বিক্ষোভ মিছিল শেষে আজ রাতে সিলেটের নেতৃস্থানীয় ওলামায়ে কেরাম জরুরি বৈঠকের আহ্বান করেছেন। সে বৈঠক থেকে পরবর্তী পদক্ষেপ ঘোষণা করা হবে।

No description available.

চট্টগ্রাম।

May be an image of 4 people, people standing and people sitting

নিহতদের লাশের পাশে আল্লামা বাবুনগরী।

এদিকে হাটহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহতের ঘটনায় সেখানের পরিস্থিতি আরো সঙ্কটাপন্ন। মিছিলে মিছিলে উত্তাল রাজপথ। তারা নিহতের ঘটনায় জড়িতদের অনতিবিলম্বে বিচারের আওতায় আনা দাবি জানাচ্ছে।

জানা যায়, হাসপাতাল কর্তৃপক্ষ নিহতদের ‘ডেথ সার্টিফিকেট’ দিতে অস্বীকৃতি জানানোয় হাসপাতাল ঘেরাও করে রেখেছে কয়েক হাজার তৌহিদি জনতা। সেখানে উপস্থিত আছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জোনায়েদ বাবুনগরী, হেফাজত নেতা মাওলানা হারুন ইজহারসহ নেতৃস্থানীয় ওলামায়ে কেরাম। এ সময় তারা নিহতদের চিকিৎসার ক্ষেত্রে হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলার অভিযোগ করেন।

May be an image of 1 person

নারায়ণগঞ্জ মাদানীনগর।

হাটহাজারীতে নিহতের ঘটনায় কুমিল্লা -চিটাগাং হাইওয়েরোড মাদানীনগর মাদরাসার সামনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত মুসল্লিরা তাকবির ধ্বনিতে এলাকা প্রকম্পিত করে তোলে।

No description available.

বি-বাড়িয়া

এদিকে হাটহাজারীতে নিহতের ঘটনায় উত্তাল বি-বাড়িয়া। সেখানে বিক্ষোভ মিছিল শেষে এখন চলছে উলামায়ে কেরামের বৈঠক। উক্ত জরুরি বৈঠক থেকে পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করা হবে।

No description available.

যাত্রাবাড়ী

হাটহাজারীতে নিহতের ঘটনায় রাজধানীর যাত্রাবাড়ীর রাজপথে চলছে বিক্ষোভ। তাকবির ধ্বনিতে প্রকম্পিত কাজলা এলাকা। শেষ খবর পাওয়া পর্যন্ত ছাত্ররা রাজপথেই মাগরিবের নামাজ আদায় করে।

জানা যায়, ইতোমধ্যেই পুলিশের সঙ্গে উপস্থিত জনতার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এদিকে পুলিশ নিজেদের নিরাপত্তায় ধীরে ধীরে উপস্থিত করছে জলকামানসহ বিভিন্ন সরাঞ্জামাদি।

May be an image of one or more people, people standing and outdoors

উত্তাল ফরিদাবাদ

অপরদিকে হাটহাজারিতে মাদরাসা ছাত্র নিহতের প্রতিবাদে রাজধানীর ফরিদাবাদ মাদরাসা থেকে প্রতিবাদী মিছিল বের হয়।

সর্বশেষ সব সংবাদ