200459

ভিন্ন নামে বাকশাল আসছে: জাফরুল্লাহ

আওয়ার ইসলাম: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশে ভিন্নমত বলে কিছু নেই। যারাই সরকারের বিরুদ্ধে কথা বলছে, তাদেরকে হেনস্থা করা হচ্ছে। সাদা পোশাকধারীরা তুলে নিয়ে যাচ্ছে।

মিথ্যা মামলা দেওয়া হচ্ছে একের পর এক। দেখেশুনে মনে হচ্ছে, ভিন্ন নামে নতুন করে বাকশাল প্রতিষ্ঠিত হতে চলেছে। গণতন্ত্রের নামে চলছে ছেলেখেলা।

জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত ‘রাজনৈতিক দলের নিবন্ধনের কালো আইন বাতিল ও নির্বাচন কমিশনের অগণতান্ত্রিক কর্মকাণ্ডের বিরুদ্ধে অবস্থান কর্মসূচি’তে যোগ দিয়ে আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) এসব কথা বলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ডা. জাফরুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেকে গণতন্ত্রের ধাত্রী বলে থাকেন। অথচ তার প্রত্যেকটা কার্যকলাপ গণতন্ত্রবিরোধী। তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন বলে কিছুই দেখতে পারছেন না। তাকে রীতিমতো অন্তরীণ করে রাখা হয়েছে। গত ১ বছরে তাকে কেউ দেখেছেন? তাকে দেখে হাত নাড়তে পেরেছেন? নিশ্চয়ই না।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদাকে উদ্দেশ্য করে জাফরুল্লাহ বলেন, ‘অন্ধ নুরুল হুদা’ আর কতদিন ক্ষমতায় থাকবেন কে জানে! নির্বাচন ব্যবস্থাটাই ধংস হয়ে গেলো অথচ তিনি কিছুই চোখে দেখেন না। প্রত্যেকটা নির্বাচনের পর অবলীলায় মিথ্যা কথা বলেন। কীভাবে এমন নির্বিবাদে মিথ্যা বলা যায়, ভেবে আমার বিস্ময় লাগে! খোদা হয়তো এই লোকটাকে দোজখে নিয়েও খুশি হবে না।

-এটি

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566