198296

নারায়ণগঞ্জ ট্রেজেডি: তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী রিমান্ডে

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জের ফতুল্লায় বায়তুস সালাত জামে মসজিদে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার গ্যাস বিতরণ কোম্পানি তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারীকে ২ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত তাদের এই রিমান্ড আদেশ দেন।

এর আগে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার ৮ আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

এর আগে শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের তথ্য জানান সিআইডির ডিআইজি মাইনুল হাসান।

যাদের রিমান্ড মঞ্জুর করা হয়েছে- তিতাসের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী মুহা. সিরাজুল ইসলাম, উপ ব্যবস্থাপক মাহমুদুর রহমান রাব্বি ও সহকারী প্রকৌশলী এসএম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, সিনিয়র সুপারভাইজার মুহা. মুনিবুর রহমান চৌধুরী, সিনিয়র উন্নয়নকারী মুহা. আইউব আলী এবং হেলপার মুহা. হানিফ মিয়া ও কর্মচারী মুহা. ইসমাইল প্রধান।

প্রসঙ্গত, ভয়াবহ ওই বিস্ফোরণের পর কর্তব্যে অবহেলার অভিযোগে এর আগে ৮ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

-এএ

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566