112634

বেফাকে চাকরির সুযোগ; ৫ পদে ২০ জন আলেম নিয়োগ

আওয়ার ইসলাম: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড)-এর পরীক্ষা নিয়ন্ত্রণ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ৫ পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে।

১. পদের নাম: অফিস সহকারী (সনদ শাখা): (২জন)

যোগ্যতা ও অভিজ্ঞতা : বেফাক বোর্ডের অধীনে তাকমীল ১ম বিভাগে উত্তীর্ন হতে হবে। উল্লেখযোগ্য কোন মাদরাসায় তাকমীল মারহালায় কমপক্ষে পাচঁ বছর হাদীসের কিতাব পড়ানোর অভিজ্ঞতা থাকতে হবে অথবা কোন উচ্চতর আদব বিভাগে ৫ বছর শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও আরবী ভাষায় পূর্ণ দক্ষতা থাকতে হবে। হাতের লেখা শুদ্ধ ও সুন্দর হতে হবে। আরবী, উর্দ্দু ও বাংলা ভাষায় চিঠিপত্র লেখার যোগ্যতা থাকতে হবে। কম্পিউটার কম্পোজ জানতে হবে।বয়স: কমপক্ষে ৩০ বছর হতে হবে।

২. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর: ( ৬ জন)

যোগ্যতা ও অভিজ্ঞতা : বেফাক বোর্ডের অধীনে তাকমীল পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। বাংলা, আরবী ও ইংরেজী টাইপিং স্পিড থাকতে হবে। বাংলা ভাষায় দক্ষতা থাকতে হবে। হাতের লেখা শুদ্ধ ও সুন্দর হতে হবে।

৩. পদের নাম:  অফিস সহকারী কাম সফ্টওয়ার রিপোর্টার: (১জন)

যোগ্যতা : বেফাকের অধীনে তাকমীল পরীক্ষায় উত্তীর্নদের অগ্রাধিকার দেয়া হবে।  vb.net ও sql server প্রোগ্রাম জানতে হবে। php ও mysql এ দক্ষ হতে হবে। web server configation এর কাজ জানতে হবে।বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।

৪. পদের নাম:  অফিস সহকারী (হার্ডওয়্যার): (১ জন)

যোগ্যতা: বেফাক বোর্ডের অধীনে তাকমীল পরীক্ষায় উত্তীর্ন হতে হবে। কম্পিউটার হার্ডওয়্যার বিষয়ে পারদর্শী হতে হবে। বাংলা ও আরবী বিষয়ে দক্ষতা থাকতে হবে। বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।

৫. পদের নাম:  অফিস সহকারী (সাধারণ): (১০ জন)

যোগ্যতা: বেফাক বোর্ডের অধীনে তাকমীল পরীক্ষায় উত্তীর্ন হতে হবে । অফিসিয়াল কাজ করতে হবে। বাংলা ও আরবী প্রুফ দেখার যোগ্যতা থাকতে হবে। অন্য দায়িত্বমুক্ত হতে হবে। বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।

প্রয়োজনীয় কাগজপত্র: সকল সনদের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার সার্টিফিকেট,  দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, আই ডি কার্ড / জন্ম নিবন্ধন সনদের ফটো কপি, চেয়ারম্যানের প্রত্যায়ন পত্র।

বেতন:  আলোচনা সাপেক্ষে।

আবেদন পক্রিয়া: আগ্রহী প্রার্থীগণ আগামী ৭ মুহাররম ১৪৪০ হিজরীর মধ্যে (বেফাকের কেন্দ্রীয় অফিস কাজলা, দনিয়া, যাত্রাবাড়ী ঢাকা) পরীক্ষা নিয়ন্ত্রক বরাবরে দরখাস্ত পেশ করতে হবে।

এসে গেল যাদুকরী মাদরাসা ম্যানেজমেন্ট সফটওয়্যার

Image may contain: text

Image may contain: text

মাকতাবাতুল ইসলামের আলোচিত ১০ বই

আপনি কি আপনার ব্যবসা নিয়ে চিন্তিত, আজই যোগাযোগ করুন বিসফটিতে

আরএম

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566