fbpx
           
       
           
       
গরুর মাংসে বাড়ে গোপন শক্তি!
সেপ্টেম্বর ২১, ২০১৬ ৫:৩৫ অপরাহ্ণ

meet

সবিশেষ: শরীর ফিট ও সুস্থ থাকতে হলে আপনার দৈনন্দিন খাবারের প্রতি যত্নশীল হতে হবে। আর যদি আপনি বিবাহিত হন, তাহলে আপনার বাড়তি চাহিদা মেটাতে খাবার-দাবারে আরও মনোযোগের প্রয়োজন। কারণ জানেনতো বিবাহিত জীবনে সুখী হতে চাইলে দরকার স্ত্রীর সঙ্গে বোঝাপড়া ও পাশাপাশি স্বাস্থ্যকর যৌন জীবন। তারপরই গড়ে উঠবে সুখী পরিবার।

অনেকে আছেন যারা যৌন স্বাস্থ্যে সমস্যা তুচ্ছ মনে করেন বা সমস্যা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় তারা লজ্জায় বিষয়টাকে আড়াল করেন। শুধু তাই নয় অনেকে কুসংস্কারের কারণে লুকিয়ে চিকিৎসা নিতে গিয়েও প্রতারণার শিকার হন। কারণ আমাদের আশপাশে হারবাল, কবিরাজ, ভেষজ নামধারী ভুয়া যৌন ডাক্তারদের অভাব নেই। আর সাধারণ মানুষরাই এ সমস্যায় বেশি পড়েন। এ কারণে প্রায়ই দেখা যায় নারী-পুরুষের গোপন সমস্যার কারণে সংসারে অশান্তি হয়, এটা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।

যাক অতো গভীর পর্যন্ত ভাবতে হবে না। ভালভাবে শুনে রাখুন, প্রকৃত কোনও সমস্যা না থাকলে আপনার যৌন শক্তি বৃদ্ধির জন্য কোনও ধরনের ওষুধের প্রয়োজন নেই, তার জন্য দৈনন্দিন পুষ্টিকর খাবার দাবারই যথেষ্ট।

আপনার খাবার মেনুতে নিয়মিত দুধ, ডিম এবং মধু রাখুন আর নিয়মতান্ত্রিক জীবন যাপন করুন। তবে অনেক নারী-পুরুষ আছেন যারা এ সমস্যায় ভোগেন। প্রতিকার পেতে তারা ইন্টারনেট ঘাটেন। আরে ভাই আপনাকে বলছি, ইন্টারনেট ঘেটে সময় নষ্ট না করে এলাকার মাংসের দোকানে যান, আর ঝট করে কিনে ফেলুন গরুর মাংস।

আসুন জেনে নেই, গরুর মাংস কিভাবে আপনার গোপন শক্তি বাড়াতে সাহায্য করে?

* গরুর মাংসে আছে প্রচুর পরিমাণে জিংক। জিংক যৌন উদ্দীপনা কমানোর জন্য দায়ী টেস্টোস্টেরন কে এস্ট্রোজনে রূপান্তরিত করতে বাধা দেয়।

* গরুর মাংসে প্রচুর প্রোটিন আছে যা স্পার্মের পরিমাণ ও গুণ বৃদ্ধি করে।

* কলিজার মতো গরুর মাংসেও প্রচুর জিঙ্ক থাকে। তাই আপনি যৌন জীবনকে আরো আনন্দময় করতে কম ফ্যাটযুক্ত গরুর মাংস খান।

* গরুর কাঁধের মাংসে, রানের মাংসে কম ফ্যাট থাকে এবং জিঙ্ক বেশি থাকে। এইসব জায়গার মাংসে প্রতি ১০০ গ্রামে ১০ মিলিগ্রাম জিঙ্ক থাকে।

এআর

সর্বশেষ সব সংবাদ