fbpx
           
       
           
       
ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ৩
জুন ২৭, ২০১৬ ৫:৪৪ অপরাহ্ণ

journalist

নিজস্ব প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকচাপায় এক সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে রাস্তার দুই পাশে প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দৈনিক সংবাদ প্রতিদিন পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও ব্রাহ্মনবাড়িয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আজম রাজু, ব্রাহ্মণবাড়িয়া ট্যাংলরী মালিক সমিতির সভাপতি মো. জাহাঙ্গীর আলম, ও ট্যাংকলরী মালিক সমিতির দপ্তর সম্পাদক মো. শাহজাহান মিয়া। তাদের সকলের বাড়ি সদর উপজেলার ঘাটুরা এলাকায়।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে সরাইল হাইওয়ে থানা পুলিশ একটি ট্রাককে ধাওয়া করে। পরে ট্রাকটি আশুগঞ্জের দিকে পালানোর চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয় ট্রাকটি। এতে মোটরসাইকেলসহ আরোহীরা ট্রাকটির নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

সরাইল খাটিহাতা হাইওয়ে থানার সহকারী পরিদর্শক (এসআই) মো. আনিসুজ্জামান তিনজন মারা যাওয়ার তথ্য নিশ্চিত করে বলেন, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করার জন্য হাইওয়ে ও থানা পুলিশ কাজ করছে।

/আরআর

সর্বশেষ সব সংবাদ