202535

আপনিও লিখুন আওয়ার ইসলামে

আওয়ার ইসলাম: বাংলাদেশের ইসলাম বেইজড জনপ্রিয় পোর্টাল আওয়ারইসলাম২৪.কম। গুরুত্বপূর্ণ সব খবরে আপনার আস্থার সঙ্গী। ২০১৬ সালের ৮ জুন আনুষ্ঠানিক যাত্রার পর অল্প সময়ে বাঙালির হৃদয়ে স্থান করে নিয়েছে। আমরা চাই এ যাত্রা ও পারস্পরিক সহযোগিতা অনন্ত হোক।

চলমান আলোচিত ঘটনা বা দৃষ্টি আকর্ষণযোগ্য সমসাময়িক বিষয়ে আপনার মতামত আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই, সরাসরি আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে জানাতে ই-মেইলকরুন- [email protected]। আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আওয়ার ইসলাম পাঠকীয় বিভাগে আমরা তা প্রকাশ করব।

ইসলাম বিভাগেও লিখতে পারেন আপনি। ইসলামের গুরুত্বপূর্ণ বিষয়াদি বা ইসলাম প্রাসঙ্গিক যে কোন বিষয়ে লিখতে পারেন। সাহিত্য, লাইফস্টাইল, ফিচার, অনুবাদ বিভাগের জন্যও আপনার মূল্যবান লেখাটি পাঠিয়ে দিন।

বর্তমান সময়ে অনলাইন মিডিয়ার জনপ্রিয়তা আকাশচুম্বি। এ দেশের ৭ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করেন। অগণন পাঠকের কাছে আপনার প্রতিষ্ঠানের প্রচারে কার্যকরি মাধ্যম এই অনলাইন মিডিয়া। যারা চব্বিশ ঘণ্টা নিউজ আপডেট করে থাকে এবং পাঠককে ধরে রাখে সার্বক্ষণিক।

বাংলাদেশে নিউজভিত্তিক অনলাইন মিডিয়া অগণতি হলেও ইসলামিক নিউজনির্ভর মিডিয়া নেই। অথচ সবার কাছে ইসলামিক খবরের চাহিদা প্রচুর। এ চাহিদার কথা বিবেচনা করে এবং মানুষের কাছে সঠিক ইসলামের বার্তা পৌঁছাতে কাজ করছে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম।

যোগাযোগ: মোবাইল: ০১৭১৯ ০২৬৯৮০, ই-মেইল:[email protected]

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566