198192

আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে খেলাফত মজলিসের শোক

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির দারুল উলুম মঈনুল ইসলাম- হাটহাজারী মাদরাসার ভূতপূর্ব মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

এক শোক বার্তায় তারা বলেছেন, শাহবাগের ইসলাম বিদ্বেষী নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলনে আল্লামা শাহ আহমদ শফীর ভূমিকা চির স্মরণীয় হয়ে থাকবে। আল্লামা শাহ আহমদ শফি দীনি শিক্ষার প্রচার প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি কাওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড- বেফাকের চেয়ারম্যাান এবং আল হাইয়াতুল উলইয় লিল জামায়াতিল কাওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। সমসাময়িক কালের আধ্যাত্মিক জগতের রাহবর আল্লামা শফি শিরক, বেদাতের বিরুদ্ধে সব সময় সোচ্চার ছিলেন। তার মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়।

প্রদত্ত যৌথ শোক বার্তায় খেলাফত মজলিস নেতৃদ্বয় মরহুম আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে রুহের মাগফিরাত কামনা করে তার জন্য জান্নাতুল ফিরদাউস কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

-এএ

ads