198019

ময়মনসিংহে ‘তাহাফ্ফুজে ফিকরে দারুল উলুম দেওবন্দ’ আলোচনা সভা ২২সেপ্টেম্বর

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে জামিয়া আরাবিয়া মাখযানুল উলুম মাদরাসার মিলনায়তনে আগামী ২২সেপ্টেম্বর সকাল ৯ টায় তাহাফ্ফুজে ফিকরে দারুল উলুম দেওবন্দ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

তথ্যটি আওয়ার ইসলামকে নিশ্চিত করেছে তাহাফ্ফুজে ফিকরে দারুল উলুম দেওবন্দ ময়মনসিংহ বাস্তবায়ন কমিটি।

জানা যায়, আল্লামা আব্দুর রাহমান হাফেজ্জীর সভাপতিত্বে ও আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীর আহ্বানে ‘তাহাফ্ফুজে ফিকরে দারুল উলুম দেওবন্দ’ শীর্ষক আলোচনা সভাটি অনুষ্ঠিত হবে।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থাকবে- আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী, আল্লামা নূর হোসাইন কাসেমী, মাওলানা মাহফুজুল হক, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা মামুনুল হক, মাওলানা হাসান জামিল, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ দেশের আহলে হক ওলামায়ে কেরামের একটি বড় প্রতিনিধি দল।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর কওমী মাদরাসায় চলমান সংকট থেকে উত্তোরণে দেশের শীর্ষ উলামায়ে কেরামের উপস্থিতিতে কামরাঙ্গীরচর মাদরাসায় গুরুত্বপূর্ণ ইসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়। এতে চার দফা প্রস্তাবনা পেশ করা হয়।

তার প্রথম দফায় বলা হয় কওমি মাদরাসার ঐতিহ্য ও স্বকীয়তা রক্ষার্থে ‘তাহাফফুজে ফিকরে দেওবন্দ’ শিরোনামে সারাদেশে আলোচনা সভা করা হবে। তারই ভিত্তিতে প্রথম ময়মনসিংহ তাহাফ্ফুজে ফিকরে দারুল উলুম দেওবন্দ’আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad