196123

শ্রীনগরে বন্যা দুর্গতদের মাঝে চরমোনাই পীরের পক্ষে কে এম আতিকুর রহমানের ত্রাণ বিতরণ

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার ব্যবস্থাপনায় বন্যা দুর্গত ও অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন দলটির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব কে এম আতিকুর রহমান।

শ্রীনগর সদর, হাসাড়া, লস্করপুর, কোলাপাড়া, শমসপুর, রাঢ়ীখাল, তন্তর, বাঘরাসহ বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি ত্রাণের ব্যাগে ছিল চাল, ডাল, তেল পিঁয়াজ, আটা ইত্যাদি। এছাড়া পথচারীদের মাঝে সার্জিকাল মাস্কও বিতরণ করা হয়।

বন্যাদূর্গত মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, বন্যা কবলিত এলাকার অবস্থা যা দেখলাম, এক কথায় মানুষের কষ্ট অবর্ণনীয়। পানিবন্দি হয়ে রোজগার বন্ধ, খাবার নেই, বাচ্চাদের দুধসহ নূন্যতম শিশু খাবার নেই, ঘরের আসবাবপত্র শোবার বিছানা নষ্ট হয়ে গেছে, বেঁচে থাকলে সামনের দিনগুলোতে সংসার আবার সাজাতে পারবে কিনা তাও অনিশ্চিত। বলতে গেলে সবাই যেন বেঁচে থেকেও মৃত। আমরা আজকে যা ত্রাণ দিয়েছি তা অপ্রতুল, চাহিদা আছে অনেকগুণ বেশি। অথচ স্থানীয় জনপ্রতিনিধিদের যথাযথ ভূমিকা নেই। পীর সাহেব চরমোনাইর নির্দেশে আমরা সাধ্যমতো মানুষের দুর্ভোগ কমাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি সামর্থ্যবান মানুষকে আহ্বান জানিয়ে বলেন, অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ান। আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা অসহায় মানুষকে কিছুটা শান্তি দিবে বলে আশা করি। তাছাড়া আল্লাহ তাআলা আমাদেরকে উত্তম পুরস্কার দিবেন এবং আমাদের উপর থেকে বালা মুসিবত দূর করে দিবেন ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সভাপতি হাফেজ মুহা. শাহজাহান, সহ সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম, সেক্রেটারি মুফতি শাহাদাত হোসাইন লস্করপুরী, হাবিবুর রহমান, মজনু শেখ, কামাল ইবনে বশির প্রমুখ।

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad