194554

এটা ট্র্যাজেডি না কমেডি জানি না: রিজভী

আওয়ার ইসলাম: মামলার এক সপ্তাহের বেশি সময় পর বুধবার গ্রেপ্তার করা হয়েছে রিজেন্ট হাসপাতালের মালিক ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মুহা. সাহেদকে। এদিন ভোরে সাতক্ষীরার দেবহাটা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

এর কয়েক দিন আগেই আইনশৃঙ্খলা বাহিনী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে বলা হয়, সাহেদ গোয়েন্দা নজরদারিতে, যেকোনো মুহূর্তে গ্রেপ্তার করা হবে। কিন্তু গত ৭ জুলাই জালিয়াতি-প্রতারণাসহ নানা অভিযোগে মামলা হলেও তাকে গ্রেপ্তার করতে বেশ কয়েক দিন সময় লাগলো।

এই বিষয়টি অর্থাৎ সাহেদের গ্রেপ্তারের ঘটনাকে নাটক হিসেবে অভিহিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এটা কমেডি না ট্র্যাজেডির নাটক, সেটা তিনি জানেন না।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে করোনা চিকিৎসায় হোমিওপ্যাথি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপির এ সিনিয়র নেতা।

তিনি বলেন, আমরা জানি না যে, এই নাটক কমেডি না ট্র্যাজেডি। আওয়ামী লীগের প্রশাসনের পক্ষেই নাটক রচনা করা সম্ভব।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, আপনারা ছাত্রদলের নেতাদের খুঁজে পান, তাদের বাড়ি থেকে ধরে নিয়ে যান। আর এত দিন শাহেদকে খুঁজে পাননি। মানুষকে কি আপনারা বোকা মনে করেন?

সাহেদের পারিবারিক পরিচয় দিয়ে রিজভী বলেন, আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন সাহেদের মা। এমনকি তিনিও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য। লুটপাট ও বাটপারির মাধ্যমে টাকা উপার্জনের পর এখন সে হাওয়া ভবনের লোক হয়ে গেল। লোক ধরা পড়ে সুধা সদনের, কিন্তু হয়ে যায় হাওয়া ভবনের লোক।

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad