193508

ময়মনসিংহে গত ২৪ঘন্টায় ১৭ জনের করোনা শনাক্ত

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল (শুক্রবার) ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে ময়মনসিংহ জেলার ৩৩২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে ১৭টি নমুনাতে কোভিড-১৯এর সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ সিভিল সার্জন।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ সিটি করপোরেশন ও সদর এলাকায় ৫জনের করোনা শনাক্ত। সদর ও সিটি করপোরেশন এলাকায় সর্বমোট আক্রান্ত ৯২৭, মোট সুস্থ ৩১৭, মোট মৃত্যু ৩। ভালুকা উপজেলায় ৫জনের করোনা শনাক্ত। ভলুকা উপজেলায় সর্বমোট আক্রান্ত ২১৯জন, মোট সুস্থ ৩৯ , মোট মৃত্যু ৩।

হালুয়াঘাট উপজেলায় ৫জনের করোনা শনাক্ত। এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৩১জন,মোট সুস্থ ৮,হালুয়াঘাট উপজেলাতে এখনো পর্যন্ত করোনায় কারো মৃত্যু হয়নি। ঈশ্বরগঞ্জ উপজেলোয় জনের করোনা শনাক্ত। এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৭০জন, মোট সুস্থ ৪৫, মোট মৃত্যু ১। নান্দাইল উপজেলায় ১জনের করোনা শনাক্ত। এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৩৩জন,মোট সুস্থ ১৫,মোট মৃত্যু ১।

এ পর্যন্ত ময়মনসিংহে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৬১৩জন,গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ১৬জন,মোট সুস্থ ৫৮৭জন,হোম আইসোলেশনে আছে ৯১০জন,হাসপাতাল আইসোলেশনে আছে ৮৭জন, এই পর্যন্ত মারা গেছে ১৯জন।

-এএ

ad