192373

দারুস সুন্নাহ ইসলামিয়া মাদরাসায় ইফতা বিভাগে ভর্তি চলছে

আওয়ার ইসলাম: কুমিল্লার তিতাস উপজেলায় ইসলামাবাদ হাইধনকান্দিতে মুফতি মনসুরুল হকের তত্বাবধানে পরিচালিত ‘দারুস সুন্নাহ ইসলামিয়া মাদরাসা’য় এক বছর মেয়াদি ইফতা বিভাগে সীমিত কোঠায় ভর্তি চলছে। পাশাপাশি মক্তব, নাজেরা, হিফজ ও কিতাব বিভাগের তাইসির থেকে মিশকাত পর্যন্ত সব বিভাগে ভর্তি চলছে।

দারুস সুন্নাহ ইসলামিয়া মাদরাসা’য় শিক্ষার্থীদের তালীম-তরবিয়াতের পাশাপাশি শারীরিক সুস্থতা ও মানসিক প্রশান্তি বিবেচনা করে উন্নত এবং মানসম্মত থাকা-খাওয়ার ব্যাপারে অধিক গুরুত্ব দেয়া হয়। গরিব ও মেধাবী ছাত্রদের জন্য আছে আলাদা সুযোগ-সুবিধা রয়েছে।

যারা দরস প্রদান করবেন— মুফতি হিফযুর রহমান (প্রধান মুফতি জামি’আ রাহমানিয়া আরাবিয়া ঢাকা), মুফতি আবু ইউসুফ (পরীক্ষা নিয়ন্ত্রক, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ), মুফতি মীযানুর রহমান কাসেমী (মুহাদ্দিস ও সিনিয়র মুফতি, জামি’আ রাহমানিয়া আরাবিয়া ঢাকা), মুফতি মুহাম্মাদ আলী কাসেমী (পরিচালক ও প্রধান মুফতি, মাদরাসাতু সালমান ঢাকা), মুফতি যুবায়ের আব্দুল্লাহ (প্রতিষ্ঠাতা মুহতামিম ও প্রধান মুফতি, জামি’আ ইসলামিয়া যমীরিয়া ঢাকা), মুফতি শফীকুর রহমান সালমান (সিনিয়র মুফতি, জামি’আ রাহমানিয়া আরাবিয়া)

যোগাযোগ— দারুস সুন্নাহ ইসলামিয়া মাদরাসার পরিচালক: 01817-503949

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad