191748

ময়মনসিংহ ইত্তেফাকুল উলামার ঈদ উপহার সামগ্রী বিতরণ

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

করোনার এই সংকটকালীন সময়ে পবিত্র ঈদুল ফিতর দরজায় কড়া নাড়ছে। সংকটকালীন সময়ের শুরু থেকেই ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী হতদরিদ্রদের মাঝে সহায়তা কার্যক্রম চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এবার ইত্তেফাকের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণী কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার জোহরের পর থেকে মাদরাসাভিত্তিক তালিকা অনুযায়ী ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়।

এই বিষয়ে ইত্তেফাকের কেন্দ্রীয় সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুফতি আমীর ইবনে আহমদ আওয়ার ইসলামকে বলেন, করোনার সংকটকালীন সময়ের শুরু থেকেই আমরা হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে আসছিলাম। তারই ধারাবাহিকতায় গতকাল জোহরের পর থেকে ময়মনসিংহ মহানগর এবং জেলার বিভিন্ন থানার মাদ্রাসাভিত্তিক তালিকা অনুযায়ী আলেমগনের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি।

আলহামদুলিল্লাহ গতকাল এবং আজ জুমার নামাজ পর্যন্ত প্রায় সাড়ে চার শতাধিক আলেমকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং পাঠানো হয়েছে। আগামীকালও এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে যোগ করেন তিনি।

আজ ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- ইত্তেফাকুল উলামা ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মুফতি মুহিব্বুল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি শরিফুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মানযির আহসান খাঁন তাবশীর, মহানগর সম্পাদক মাওলানা ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদ প্রমুখ।

-এএ

ad