189860

কওমি প্রজন্ম শাহবাজপুর ইউ.পির উদ্যোগে ৫০০ পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

আওয়ার ইসলাম: কওমি মাদরাসা ভিত্তিক নবীন আলেম ও মাদরাসার ছাত্রদের নিয়ে নব গঠিত কওমী প্রজন্ম শাহবাজপুর ইউ.পি. পর্যায়ক্রমে ৫০০ অসহায় দ্বীনদার পরিবারের মাঝে মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

গত বুধবার সকাল ১০ টায় বাংলাদেশ জাতীয় মুফতি বোর্ড ফাউন্ডেশনের -মহা-সচিব, কওমি প্রজন্মের মুখ্যপাত্র, শায়খুল হাদিস ,আল্লামা মুফতী শামছুল আলম এর সভাপতিত্বে, হাফেজ মাওলানা কাজী সাইফুর রহমান ও মাও: নাজমুল হাসান বাশারী এর পরিচালনায় একটি বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে মুনাজাত পরিচালনা করেন শায়খুল হাদিস, পীরে কামেল, আল্লামা আবদুল কুদ্দুস। আলোচনা ও দোয়ার মাধ্যমে উদ্ভোধনী অনুষ্ঠান সম্পূন্ন হয়।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বক্তাগন বলেন বিশ্বব্যাপী যে মহামারী দেখা দিয়েছে, দেশ ও জাতি এক ক্লান্তিময় সময় অতিবাহিত করছে। দেশের কঠিন এই পরিস্থিতিতে দেশ ব্যাপী কওমী আলেমদের অবদান অবিস্বরনীয়। সমাজে বিত্তবান মানুষের পাশাপাশি আলেম উলামাগণ ও সমান ভাবে সামাজিক কাজে অগ্রনী ভূমিকা রাখছে।

আলোচনায় বক্তব্য রাখেন শাহবাজপুর ইউ.পি. চেয়ারম্যান জনাব রাজিব আহমেদ রাজ্জী, মাওলানা আবু আক্কাস হায়দারী,ইসলামী ঐক্যজোটের সাধারন সম্পাদক- জনাব মাওঃ সুলাইমান সা’দী, মুফতী আবদুর রহমান কাসেমী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আবুল কাসেম, মাওলানা জানে আলম সিদ্দীকি, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা হুসাইন, হাঃ রফিকুল ইসলাম হাতিম, মাওলানা আঃ বাতেন, তরুন বক্তা মাওলানা সিফাত জামিল,এস.এইচ,দিদার হোসাইন, মাওঃ আফসার খান জিহাদী, মাওলানা নাজমুল হাসান আযমী, মাওলানা ফাহিম।

হাফেজ সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক মাসুদ রানা রুবেল, আল ফালাহ সংগঠন এর সহ- সভাপতি জনাব দেলোয়ার হোসেন,আলোর প্রত্যাশা সংগঠন এর প্রতিনিধি মো: সাঈদ জোসেক ও মোঃ :মোজাম্মেল হক, আলহেরা সংগঠন এর প্রতিনিধি -মোহাম্মদ সোহেল, মোঃ: মুফাসসির, প্রমুখ।

এ সময় কওমি প্রজন্ম শাহবাজপুর এর প্রতিনিধি হা. দিদার হোসাইন বলেন আমরা আগামি রমজান মাসে একটি ইফতার মাহিফল করবো ও ঈদুল ফিতর এর সময় আরো ৫০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করবো ইনশাল্লাহ।

-এটি

ads