184965

বাহাওয়ালপুরে নিরাপদে রয়েছে মাসুদ আজহার, দাবি ভারতের

আওয়ার ইসলাম: জইশে মুহাম্মদ এর প্রধান মাসুদ আজহার বেপাত্তা বলে দাবি করেছে পাকিস্তান। প্যারিসে সন্ত্রাসবাদের ওপরে আন্তর্জাতিক নজরদারি সংস্থা এফএটিএফ এর সম্মেলনের আগে মাসুদ আজহারকে নিখোঁজ বলে ঘোষণা করেছে পাকিস্তান। কিন্তু ভারতীয় গোয়েন্দাসূত্র দাবি করছে তাকে বাহাওয়ালপুরের একটি বোমাপ্রুপ ও বুলেট প্রুপ বাড়িতে নিরাপদে রাখা হয়েছে।

ভারতের গোয়েন্দাদের দাবি, বাহাওয়ালপুরে বোমা ও বুলেটপ্রুফ বাড়িতে রাখা হয়েছে মাসুদ আজহারকে। তার দেখভাল করেছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই। জইশের বর্তমান সদর দফতর সেখানেই।

উল্লেখ্য, সোমবার প্যারিসে শুরু হচ্ছে এফএটিএফ এর সম্মেলন। পাকিস্তানের দাবি, যেহেতু আজহারকে খুঁজে পাওয়া যাচ্ছে না তাই তার বিরুদ্ধে কোনও এফআইআর-ও করা যায়নি।

পুলওয়ামা হামলার পেছনে মূল চক্রী বলে মনে করা হয় মাসুদ আজহারকে। তার খোঁজ না পাওয়ার খবরটি প্রথম জনসমক্ষে আনেন পাকিস্তানের এমকিউএম নেতা আলতাফ হুসেন। ভারত আরো দাবি করে, প্রতিবছর এফএটিএফ এর বৈঠকের আগগেই রুটিন করে নিখোঁজ হয়ে য়ায় মাসুদ আজাহার। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

-এটি

ad

পাঠকের মতামত


Notice: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/ourislam24/public_html/wp-includes/functions.php on line 4805

Comments are closed.