181956

জনগণের সাথে প্রতারণা করবেন না, নির্বাচন কমিশনের প্রতি মেয়রপ্রার্থী মাওলানা মাসউদ

আওয়ার ইসলাম: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, ইভিএমে জাল ভোট সম্ভব নির্বাচন কমিশনার রফিকুল ইসলামের এ বক্তব্য আমাদের আশংকাকেই সত্য প্রমাণিত করেছে।

কমিশনার রফিকুল ইসলাম কেন্দ্র দখলের যে আশংকার কথা বললেন, তা ঠেকাতে তাঁরা কি পদক্ষেপ নিয়েছেন, জাতি তা জানতে চা। দুঃখজনক বাস্তবতা হলো, নির্বাচন সুষ্ঠু করতে কমিশনের সদিচ্ছার সামান্যতম প্রতিফলনও আমরা দেখছি না।

তিনি আরো বলেন, সমতল মাঠ তৈরি করা নির্বাচন কমিশনের দায়িত্ব। তা না করে তাঁরা একতরফা খেলার সুযোগ করে দিলে তা জনগণের সঙ্গে প্রতারণা করা হবে। নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দয়া করে জনগণের সাথে প্রতারণা করবেন না।

আজ শনিবার নগরীর রূপনগর, মিরপুর-৬, ৭ ও পল্লবী এলাকায় গণসংযোগকালে দুপুর ১২টায় মিল্ক ভিটা মোড়ে পথসভায় উপরোক্ত কথা বলেন মেয়রপ্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ। তিনি জনগণের প্রতি নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেয়ার অনুরোধ করেন। পাশাপাশি সতর্কবাক্য উচ্চারণ করে নির্বাচন কমিশনের প্রতি ৩০ ডিসেম্বর ও ৫ জানুয়ারির নির্বাচনের পূনরাবৃত্তি যেন না হয়, সে ব্যাপারে ব্যবস্থা নেয়ার আহবান জানান।

গণসংযোগকালে প্রার্থীর সাথে নেতৃবৃন্দের মদ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্র্রীয় সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শওকত আলী হাওলাদার, ঢাকা মহানগর উত্তরের জয়েন্ট সেক্রেটারি নূরুল ইসলাম নাঈম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী শরিফুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, ঢাকা মহানগর উত্তর সভাপতি আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের ঢাকা মহানগর উত্তর এবং মিরপুর ও রূপনগর থানা নেতৃবৃন্দ।

-এটি

ad