মঙ্গলবার, ১৪ মে ২০২৪ ।। ৩১ বৈশাখ ১৪৩১ ।। ৬ জিলকদ ১৪৪৫


সম্পন্ন হলো আলোর দিশারী ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন, পরিচালনায় আছেন যারা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম ডেস্ক: সম্পন্ন হয়েছে আলোর দিশারী ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন, পরিচালক মুহাম্মদ আরাফাত নির্বাহী পরিচালক তানযিফ আদনান সম্পাদক মিসবাহ নূরী।

লক্ষ্মীপুরের তরুন আলেমদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম ও অরাজনৈতিক সামাজিক সংগঠন আলোর দিশারী ফাউন্ডেশনের প্রতিনিধি সম্মেলন সম্পন্ন হয়েছে।

গতকালর (২৪ এপ্রিল) সোমবার সকাল ৮টায় শহরের আল মুঈন ইসলামী একাডেমি মিলনায়তনে জাঁকজমকপূর্ণ পরিবেশে শুরু হয় প্রতিনিধি সম্মেলন ২০২৩।

সংগঠনের উপদেষ্টা হাফেজ মাওলানা বশির আহমদের সভাপতিত্বে বি এম আমির জিহাদীর সঞ্চালনায় সম্মেলনে নির্বাচিত হয় ২০২৩-২৪ সেশনের কার্যকরী কমিটি। উপদেষ্টা হাফেজ মাওলানা বশির আহমদ মুফতি নুরুদ্দীন মাওলানা শিব্বির আহমদ ৩ সদস্যের নির্বাচনি প্যানেলের অধিনে অনুষ্ঠিত হয় চারটিরপদের নির্বাচন। এতে সংগঠনের সকল সদস্য স্বাধীন মত প্রকাশের নির্বাচন করেন আগামির যোগ্য নেতৃত্ব। সম্মেলনে আগামি দুবছরের জন্য মৌলিক পদে নির্বাচিত হন পরিচালক মুফতি মুহাম্মদ আরাফাত নির্বাহী পরিচালক মাওলানা তানযিফর আদনান সাধারন সম্পাদক মুফতি মুহাম্মদ মিসবাহ নূরী যুন্ম সাধারন সম্পাদক বি এম আমির জিহাদী সাংগঠনিক সম্পাদক মাওলনা আবদুল্লাহ আল নোমান অর্থ সম্পাদক মাওলানা কাউসার আহমদ প্রচার সম্পাদক হাফেজ ইয়াসিন আরাফাত সাংস্কৃতিক সম্পাদক হাফেজ ইমদাদ নূরী ও দফতর সম্পাদক মাওলানা ফয়সাল আমিন। এছাড়াও ব্যাপক পরিবর্তনের মধ্য দিয়ে ভিবিন্ন পদে নির্বাচিত হন নতুন নেতৃত্ব। লক্ষ্মীপুর সদর রায়পুর কমলনগর ও পানপাড়া জোনসহ চারটি থানা কমিটিও ঘোষণা করা হয় এই প্রতিনিধি সম্মেলনে।

প্রাণবন্ত এ সম্মেলন বক্তব্য রাখেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও অতিথিবৃন্দ। ঘোষনা করা হয় আগামির পরিকল্পনা।
সংগঠনের দায়িত্বশীল কর্মী সমর্থক তরুন আলেম ও অতিথিদের এই মিলনমেলা দোয়া মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয় দুপুর ১২টায়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ