সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা শাহজাহান সিদ্দিকীর ইন্তেকাল, ধর্ম প্রতিমন্ত্রীর শোক
নভেম্বর ২৫, ২০২২ ১২:০১ অপরাহ্ণ

আওয়ার ইসলাম ডেস্ক: ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর ও অবসরপ্রাপ্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সিদ্দিকী (বীর বিক্রম) ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৯টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

৭৫ বছর বয়সী শাহজাহান সিদ্দিকী ৩ মেয়ে এবং অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে তাকে ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার সাতমোড়া নিজ বাড়িতে রাস্ট্রীয় মর্যাদায় দাফন কার্য সম্পাদন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সিদ্দিকীর (বীর বিক্রম) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ধর্ম প্রতিমন্ত্রী ও ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস এর সভাপতি মোঃ ফরিদুল হক খান ও ধর্ম সচিব কাজী এনামুল হাসান, এনডিসি।

শোক বার্তায় তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ শাহজাহান সিদ্দিকী, বীর বিক্রম মহান মুক্তিযুদ্ধে জীবন বাজী রেখে সম্মুখ সমরে যুদ্ধ করে দেশের স্বাধীনতা অর্জনে অসামান্য অবদান রেখে গেছেন। মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে দেশ গঠনেও এ বীর মুক্তিযোদ্ধা দেশ ও মানুষের কল্যাণে নিরলস কাজ করে গেছেন। দেশ মাতৃকার কল্যাণে নিবেদিত এই সূর্য সন্তানের অবদানের কথা জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

-এএ